Thursday, September 29, 2022
Homeরাজ্যপশ্চিম বর্ধমানAsansol Municipality Election 2022 বিরোধী বিজেপি এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ, উত্তেজনা...

Asansol Municipality Election 2022 বিরোধী বিজেপি এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ, উত্তেজনা আসানসোলে

ইন্ডিয়া নিউজ বাংলা, আসানসোল, ইন্ডিয়া নিউজ বাংলা : Asansol Municipality Election 2022 সকাল থেকে আসানসোল কর্পোরেশন ভোটে বিক্ষিপ্ত অশান্তির ঘটনা। বুথ দখল করে নেওয়া, ইভিএম বিকল এবং মকপোল নিয়ে উত্তেজনা পুরভোটে। আসানসোল কর্পোরেশনের ৮৮ নং ওয়ার্ডের অন্তর্গত রানিগঞ্জ টিডিবি কলেজের ৭৮, ৭৯, ৮০, ৮৩, ৮৪, ৮৫ বুথে বিরোধী বিজেপি এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বিজেপির ৮৮ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী সুমতি মুখার্জির অভিযোগ, সকাল থেকে বুথে ঢুকে সন্ত্রাস তৈরি করেছে তৃণমূল। বের করে দেওয়া হয়েছে তাঁর পোলিং এজেন্টদের। পুলিশের সামনেই এই কাজ হলেও পুলিশ নির্বাক দর্শক ছিল তাঁর অভিযোগ। সংবাদমাধ্যমের কাছে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি প্রার্থী। অভিযোগ অস্বীকার করেন তৃণমূল প্রার্থী নেহা সাউ। হেরে যাওয়ার ভয়েই এই অপপ্রচার বলে জানান তিনি। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য রানিগঞ্জ টিডিবি কলেজ চত্বরে।

৮৮ নং ওয়ার্ডে বিজেপি এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ Asansol Municipality Election 2022

আরও পড়ুন : Municipal Election 2022 রাজ্যে চার পুরসভার নির্বাচন, ভোট চলছে বিধাননগর, আসানসোল, শিলিগুড়ি ও চন্দননগরে

তৃণমূলের এজেন্ট আসার আগেই মকপোল হওয়ার অভিযোগ Asansol Municipality Election 2022

পাশাপাশি রানিগঞ্জে ৩৩ নং ওয়ার্ডের ৮ নম্বর বুথে তৃণমূল প্রার্থীর এজেন্ট আসার আগেই মকপোল হওয়ার অভিযোগ উঠল সেক্টর অফিসার ও প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে। তৃণমূলের পোলিং এজেন্ট কাঞ্চন তিওয়ারি ভোটগ্রহণ শুরু করতে বাধা দেন। ঘটনাস্থলে সেক্টর অফিসার এসে পৌঁছালে পরিস্থিতি স্বাভাবিক হয়। প্রায় ১৫ মিনিট ভোট গ্রহণ বন্ধ থাকে ওই বুথে।

ইভিএম বিকল হয়ে যায় ৮৮ নম্বর ওয়ার্ডের ৬ নম্বর বুথে Asansol Municipality Election 2022

রানিগঞ্জেরই ৮৮ নম্বর ওয়ার্ডের ৬ নম্বর বুথে ইভিএম বিকল হয়ে যায়। দীর্ঘক্ষণ ধরে লাইনে দাঁড়িয়ে থাকে ভোটাররা। পরে নতুন ইভিএম আসার পর শুরু হয় ভোটগ্রহণ। এদিকে ২৭ নম্বর ওয়ার্ডে বিজেপির অভিযোগ,  বহিরাগতরা  একটি বাড়িতে জমায়েত করে রয়েছেন।  বিজেপি কর্মীরা আটকে রাখেন বহিরাগতদের। আসানসোলে  প্রচুর বহিরাগত প্রবেশের অভিযোগ করেছেন বিজেপি নেতা জীতেন্দ্র তিওয়ারি।

আরও পড়ুন : Today TMC’s Meeting in Kalighat আজ বিকেলে মমতার ডাকা বৈঠকে নির্ধারিত হবে আইপ্যাকের ভবিষ্যত

আরও পড়ুন : TMC’s internal problem পুরভোটে তৃণমূলের নিশ্চিত জয়ে দাগ লাগাচ্ছেন উদয়ন-জাহাঙ্গিররা

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular