Monday, September 26, 2022
Homeরাজ্যউত্তর ২৪ পরগণাAshoknagar Municipality Election তৃণমূলের টিকিট না পেয়ে গৃহযুদ্ধ! বউদির বিরুদ্ধে লড়াই করতে...

Ashoknagar Municipality Election তৃণমূলের টিকিট না পেয়ে গৃহযুদ্ধ! বউদির বিরুদ্ধে লড়াই করতে কংগ্রেসে যোগদান ননদের

সোমনাথ মজুমদার, বনগাঁ, ইন্ডিয়া নিউজ বাংলা : Ashoknagar Municipality Election অশোকনগর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে শুরু হল গৃহযুদ্ধ। এবার ননদ-বউদির লড়াইয়ে জমজমাট পৌর নির্বাচন। ৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী দেবশ্রী রায়ের বিরুদ্ধে পৌরভোটে লড়বেন ননদ মৌসুমী রায় দে।

তৃণমূলের টিকিট না পেয়ে রবিবার রাতে দেড়শো জন কর্মী নিয়ে কংগ্রেসে যোগদান করলেন সুকান্ত রায় ও মৌসুমী রায় দে। আগামী পৌরভোটে বউদিই তৃণমূলের টিকিট পেয়েছেন অশোকনগর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে। সেই ক্ষোভ থেকেই একেবারে গৃহযুদ্ধ রায় পরিবারে। তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন দেওর সুকান্ত রায় এবং ননদ মৌসুমী রায় দে। যোগদান করার পর মঞ্চ থেকেই মৌসুমীর নাম ঘোষণা করা হয় কংগ্রেস প্রার্থী হিসাবে। জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী একদা কংগ্রেস ছেড়ে তৃণমূলে যাওয়া মৌসুমী রায় দে।

টিকিট না পেয়ে বউদির বিরুদ্ধে দাঁড়ালেন ননদ Ashoknagar Municipality Election

আরও পড়ুন : Lata Mangeshkar : Mamata’s condolence  লতা মঙ্গেশকরের প্রয়াণে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

গৃহযুদ্ধের এই উত্তেজনা নিয়ে তৃণমূল প্রার্থী দেবশ্রী রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘শ্বশুরমশাই তৃণমূলের কাউন্সিলার ছিলেন। দলের টিকিট না পেয়ে পরিবারের সম্মান নষ্ট করলেন দেওর ও ননদ। নির্বাচনের পরে আবার তাঁরা তৃণমূলে ফিরে আসবে কিনা কে বলতে পারে? তাঁরা দলকে ভালোবাসে না–– ব্যক্তিকে ভালোবাসে, ক্ষমতাকে ভালোবাসে’। এখন দেখার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা আগামী ২৭ ফেব্রুয়ারি পৌরভোটের এই গৃহযুদ্ধে কাকে নির্বাচিত করেন।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular