Friday, October 7, 2022
Homeরাজ্যAssembly Elections 2022 নির্বাচন কমিশনের নতুন নির্দেশিকা, ভোট প্রচারের জন্য...

Assembly Elections 2022 নির্বাচন কমিশনের নতুন নির্দেশিকা, ভোট প্রচারের জন্য বাড়ল চার ঘন্টা সময়, পদযাত্রায় তুলে নেওয়া হল নিষেধাজ্ঞা

ইন্ডিয়া নিউজ বাংলা

নয়াদিল্লী , Assembly Elections 2022 : শনিবার নির্বাচন কমিশন পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রচারে কোভিড -১৯ এর কারণে নিষেধাজ্ঞাগুলির ওপর থেকে আরও কিছু ছাড় দেওয়া কথা ঘোষণা করেছে। কমিশন কম লোক নিয়ে পদযাত্রার অনুমতি দিয়েছে। এছাড়াও, প্রার্থী এবং দলগুলি প্রচারের জন্য দিনে আরও চার ঘন্টা বেশি সময় বরাদ্দ করা হয়েছে। তবে নির্বাচন কমিশন সাফ জানিয়ে দিয়েছে, এই সময়ে করোনার নির্দেশিকা মেনে চলা সবার জন্য বাধ্যতামূলক।

Campaigning For 2nd Phase Will End On Saturday

প্রচারের জন্য চার ঘণ্টা অতিরিক্ত সময় Assembly Elections 2022

কমিশন জানিয়েছে, এখন সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালানো যাবে। আগে শুধু সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রচারণা চালানো হতো। নির্বাচন কমিশন 8 জানুয়ারী, উত্তর প্রদেশ, উত্তরাখন্ড, গোয়া, পাঞ্জাব এবং মণিপুরের নির্বাচনের সময়সূচী ঘোষণা করার সময়, COVID-19 আক্রান্তের সংখ্যা বৃদ্ধির কারণে সরাসরি সমাবেশ, রোড শো এবং পদযাত্রা নিষিদ্ধ করেছিল। কমিশন সময়ে সময়ে মহামারী পরিস্থিতি পর্যালোচনা করছে এবং কিছু শিথিলতা দিচ্ছে। নির্বাচন কমিশন শনিবার দেশের কোভিড পরিস্থিতি পর্যালোচনা করেছে, বিশেষ করে ভোটগ্রহণ চলছে যে রাজ্যগুলিতে। এরপর রাজনৈতিক দল ও প্রার্থীদের প্রচারে চার ঘণ্টার বাড়তি সময়ের সিদ্ধান্ত নেওয়া হয়।

Congress Declared Candidates For 2 Seats in Azamgarh

নির্বাচনী রাজ্যে সংক্রমণের ঘটনা কম Assembly Elections 2022

নির্বাচন কমিশন তার বিবৃতিতে বলেছে যে “কেন্দ্রীয় স্বাস্থ্য সচিবের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, কোভিড পরিস্থিতি উল্লেখযোগ্যভাবে উন্নতি হয়েছে। দেশে সংক্রমণের ঘটনাগুলি দ্রুত হ্রাস পাচ্ছে।”

Assembly Elections 2022

আর ও পড়ুন :Now Maneka Is Also Included in Star Campaigners Of BJP তারকা ভোট প্রচারকদের তালিকায় যুক্ত করা হল মানেকা গান্ধীকে,বাদ বরুণ

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular