Friday, October 7, 2022
Homeরাজ্যAttack on CPIM procession in Mathabhanga : মাথাভাঙ্গায় সিপিআইএমের মিছিলকে...

Attack on CPIM procession in Mathabhanga : মাথাভাঙ্গায় সিপিআইএমের মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার

কোচবিহার, অমিত সরকার Attack on CPIM procession in Mathabhanga  : সিপিআইএমের মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড মাথাভাঙ্গায়। ১২  নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী সুদীপ্তা ঘোষ এর সমর্থনে মাথাভাঙ্গার ওই ওয়ার্ডে মিছিল করে। শেষ মুহূর্তে মিছিলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আক্রমণ করে বলে অভিযোগ । এই ঘটনায় সিপিআইএমের বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে । পরিস্থিতি এতটাই খারাপ হয় যে সিপিআইএম প্রার্থী  প্রাণ বাঁচাতে  কর্মীদের নিয়ে থানার মধ্যে আশ্রয় নিতে দৌড় লাগান।  সেই সময় মাথাভাঙ্গা থানার ভেতর ঢুকেও সিপিআইএম কর্মীদের মারধর করে বলে অভিযোগ।

মাথাভাঙ্গা থানার ভেতর ঢুকেও সিপিআইএম কর্মীদের মারধর Attack on CPIM procession in Mathabhanga

 

থানার ভেতর ঢুকে মারধর করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ শুরু করে। তার কিছুক্ষণ পরই সিপিএম প্রার্থীর পরিবারের দোকানে ঢুকে দোকানের এক কর্মীকে মারধর করে বলে অভিযোগ । যদি ও  সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি মাথাভাঙ্গা 1 নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ সাহা। বিশ্বজিৎ সাহা বলেন সিপিআইএমের লোকেরাই তৃণমূলের কর্মীদের ওপর আক্রমণ করে এই ঘটনায় তাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।

Attack on CPIM procession in Mathabhanga

আর ও পড়ুন Mamata’s promise to Rajbangshis  কোচবিহারের রাজবংশী ও আদিবাসীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, চাকরি ও উন্নয়ন বার্তা

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular