Tuesday, October 4, 2022
Homeরাজ্যAuto Driver in South 24 Parganas অটো চালকের সততার নজির, নগদ দুই...

Auto Driver in South 24 Parganas অটো চালকের সততার নজির, নগদ দুই লক্ষ টাকা-সহ ল্যাপটপ ফিরিয়ে দিল থানায়

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Auto Driver in South 24 Parganas বুধবার আনুমানিক রাত ৮:৩০ নাগাদ বজবজ পায়েস্তার মোড় থেকে মহেশতলার দিকে সস্ত্রীক অটোতে করে বাড়ি ফিরছিলেন নুঙ্গি পাড়বাংলার বাসিন্দা সুরজিৎ সাহা। সেই সময় তাঁর সঙ্গে অফিসের ব্যাগটিও ছিল। সুরজিৎ একটি বেসরকারি সংস্থায় কর্মরত। যেই ব্যাগের মধ্যে নগদ দুই লক্ষ টাকা, ল্যাপটপ এবং দরকারি কাগজপত্র ছিল। কোনও কারণবশত অটো থেকে নামার সময় সেই ব্যক্তি ব্যাগটি নামাতে ভুলে যান। সঙ্গে সঙ্গেই বাড়িতে পরিবারকে রেখে বজবজ ফাঁড়ি এবং মহেশতলা থানায় বিষয়টি জানায়। দুই থানার পুলিশ রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজ দেখে কোনওভাবেই অটোটিকে চিহ্নিত করতে না পারলেও আজ সকালে অটো ড্রাইভার মহেশতলা থানায় ব্যাগটি ফেরত দেয়।

IMG 20220414 WA0005ব্যাগটি ফেরত দিয়ে ওই অটো ড্রাইভার জানান, যে জিনিস তাঁর নয় তা তিনি কেন নেবেন? স্বাভাবিকভাবেই অটোচালকের এই সততার কারণে মহেশতলা থানার পুলিশ তাঁকে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা দেন। পাশাপাশি সুরজিৎবাবুও অটোচালক শেখ রবিয়ালকে নগদ ৫০০০/- টাকা আর্থিক পুরস্কারে পুরস্কৃত করেছেন। Auto Driver in South 24 Parganas

IMG 20220414 WA0008সামান্য অটোচালকের এহেন কর্মকাণ্ডে আপামর জনসাধারণ সাধুবাদ জানিয়েছেন। অটোচালক শেখ রবিআলও নগদ পাঁচ হাজার টাকায় পুরস্কৃত হওয়ায় যথেষ্টই আপ্লুত।

IMG 20220414 WA0003

Auto Driver in South 24 Parganas

আরও পড়ুন: CBI Reached Hanskhali নাবালিকা গণধর্ষণকাণ্ডে তদন্ত ভার তুলে নিতে হাঁসখালি থানায় সিবিআইয়ের প্রতিনিধি দল

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular