Thursday, September 29, 2022
HomekolkataBallygunge: Left got BJP votes  বালিগঞ্জে বিজেপির অনেক ভোট সিপিএমে গেছে, প্রাক্তন...

Ballygunge: Left got BJP votes  বালিগঞ্জে বিজেপির অনেক ভোট সিপিএমে গেছে, প্রাক্তন দলকে কটাক্ষ জয়প্রকাশের

সাম‍্যজিৎ ঘোষ, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা:  Ballygunge: Left got BJP votes;  বালিগঞ্জে জয়ী হয়েছেন বাবুল সুপ্রিয়। ২০,০৩৮ ভোটে জয়ী হয়েছেন তিনি । বাবুল পেয়েছেন প্রায় ৪৮ শতাংশ ভোট। আবার আসানসোলে রেকর্ড মার্জিনে জয় পেয়েছেন শত্রুঘ্ন সিনহা। এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় জয়প্রকাশ মজুমদার একটি পোস্ট করেছেন। তাতে বিজেপির পিছিয়ে পড়া ও হেরে যাওয়া নিয়ে কটাক্ষ করলেন প্রাক্তন বিজেপি নেতা ও বর্তমানে তৃণমূলের অন্যতম সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার।

20220416 170037

‘বালিগঞ্জে বিজেপির অনেক ভোট সিপিএমে গেছে’

বালিগঞ্জের ফলাফল বলে দিয়েছে সিপিএম এখন দ্বিতীয়। এই দ্বিতীয় স্থানে উঠে আসা প্রসঙ্গে জয়প্রকাশ মজুমদার বলেন, বিজেপি, কংগ্রেস, সিপিএম, এরা সকলে তৃণমূলের বিরুদ্ধে লড়ার ব্যবস্থা করেছিল। কেন্দ্র ওষুধের দাম বাড়াচ্ছে পেট্রোল-ডিজেলের দাম বাড়াচ্ছে। জনবিরোধী নীতির ফল আজ মানুষ দেখিয়ে দিল। ফলে বিজেপির অনেক ভোট সিপিএমে গেছে। তাই সিপিএম দ্বিতীয় স্থানে উঠে এসেছে বলে দাবি জয়প্রকাশের।

অভিযোগ করেন বিজেপি রাজভবনকে কাজে লাগিয়ে রাজনীতি করে। কিন্তু মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মা-মাটি-মানুষের সঙ্গে রয়েছে। সবচেয়ে বড় কথা বিজেপির শোচনীয় ফল হয়েছে। আসানসোল লোকসভা কেন্দ্রে কখনো তৃণমূল জেতেনি। আসানসোলের মানুষ জবাব দিয়েছে। বিজেপির সাধারণ কর্মীরা খুব কষ্টের মধ্যে আছে। বিজেপির তত্‍কাল নেতৃত্বকে না সরালে আরো খারাপ ফলাফল হবে আগামী দিনে বাংলায় বিজেপি।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular