Wednesday, February 1, 2023
Homeরাজ্যকোচবিহারBangla Bandh বিজেপির ডাকা বনধে জেলায় জেলায় প্রতিবাদ সমর্থকদের

Bangla Bandh বিজেপির ডাকা বনধে জেলায় জেলায় প্রতিবাদ সমর্থকদের

অমিত সরকার, কোচবিহার, সুরজিৎ দাস, নদিয়া, সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, কৌশিক বোস, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা, Bangla Bandh বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বনধ চলছে রাজ্যজুড়ে। এই বনধকে কেন্দ্র করে বেশ কিছু বিক্ষিপ্ত ঘটনাও নজরে আসছে।

বাস আটকে বিক্ষোভ কোচবিহার দক্ষিণের বিজেপি বিধায়কের Bangla Bandh 

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস আটকে বিক্ষোভ দেখায় কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে সহ বিজেপি কর্মী সমর্থকরা। পরবর্তীতে কোতোয়ালি থানার পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।

বনধকে সমর্থন করার জন্য প্রতিবাদ মিছিল নদিয়ায় Bangla Bandh 

বনধকে সমর্থন করার জন্য নবদ্বীপ স্টেশন রোড সংলগ্ন ভারতীয় জনতা পার্টির কার্যালয় ভবন থেকে প্রতিবাদ মিছিল বের করে বিজেপি সমর্থকরা। মিছিলে অংশগ্রহণ করেন নবদ্বীপ শহর উত্তর ও দক্ষিণ মন্ডল বিজেপির নেতা কর্মী-সমর্থকেরা। মিছিলটি স্টেশন রোড বিজেপির দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রাণকেন্দ্র রাধা বাজার সহ পোড়ামা তলা হয়ে নদিয়া শহর প্রদক্ষিণ করে।

বনধের সমর্থনে বর্ধমানে মিছিল বিজেপির Bangla Bandh 

বাংলা বনধের সমর্থনে বর্ধমানে মিছিল বিজেপির।  বর্ধমানের ক্লক টাওয়ার থেকে এক প্রতিবাদ মিছিল বের হয়ে জি টি রোড পরিক্রমা করে সিটি টাওয়ারে শেষ হয়। মিছিলে অংশ নেন দলের জেলা সভাপতি অভিজিৎ তাঁ, সন্দীপ নন্দী, অঞ্জন মুখোপাধ্যায় সহ অন্যান্য নেতারা।

দুর্গাপুরে বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি Bangla Bandh 

দুর্গাপুর বাজার সংলগ্ন এলাকায় সোমবার বনধের সমর্থনে মিছিল বিজেপির। দুর্গাপুর পশ্চিম বিধানসভার বিজেপি বিধায়ক লক্ষণ ঘড়ুইয়ের নেতৃত্বে মিছিলের পর পথ অবরোধ করতে গেলে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের দফায় দফায় চলে ধস্তাধস্তি। ঘটনাস্থলে  আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের বিশাল  বাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আরও পড়ুন : Bangla Bandh বনধের সমর্থনে রাস্তায় বিজেপি কর্মী সমর্থকরা

আরও পড়ুন : Today Corona update সুস্থ হচ্ছে দেশ, দৈনিক সংক্রমণ নামল ১০ হাজারের নীচে

___

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular