Wednesday, February 1, 2023
Homeরাজ্যকলকাতাBangla Bandh বনধের সমর্থনে রাস্তায় বিজেপি কর্মী সমর্থকরা

Bangla Bandh বনধের সমর্থনে রাস্তায় বিজেপি কর্মী সমর্থকরা

অনুপ রায়, হাওড়া, সৌম্য প্রামাণিক, পূর্ব মেদিনীপুর, সুরজিৎ দাস, নদিয়া, পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা, Bangla Bandh রাজ্যের ১০৭টি পুরসভার ভোটে অশান্তির অভিযোগে আজ (সোমবার) রাজ্যে ১২ ঘণ্টার বাংলা বনধের ডাক দিয়েছে বিজেপি। সকাল থেকে শহর কলকাতায় বনধের প্রভাব তেমন না পড়লেও জেলার একাধিক জায়গায় বনধ সমর্থকদের বিক্ষোভ চোখে পড়েছে।

হাওড়া ব্রিজের কাছে রাস্তা অবরোধ Bangla Bandh

হাওড়া ব্রিজের কাছে বিজেপি কর্মী সমর্থকদের রাস্তা অবরোধ ঘিরে তুলকালাম বাঁধে সকালে। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে বনধ সমর্থকদের গ্রেফতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

Screenshot 20220228 094918

হলদিয়া- মেচেদা ৪১নং জাতীয় সড়ক অবরোধ Bangla Bandh 

সোমবার সকাল ৮টা নাগাদ তমলুকের নিমতৌড়িতে হলদিয়া- মেচেদা ৪১নং জাতীয় সড়ক অবরোধ করে বিজেপির কর্মী-সমর্থকেরা। ব্যাহত হয় যান চলাচল। তমলুক থানার আইসি-র নেতৃত্বে পুলিশ বাহিনী এসে অবরোধ তুলে দেয়।

 

IMG 20220228 WA0000

রেল অবরোধ পায়রাডাঙ্গায় Bangla Bandh 

বনধের সমর্থনে বিজেপির রেল অবরোধ পায়রাডাঙ্গায়। এর ফলে রানাঘাট শিয়ালদা শাখায় বিভিন্ন স্টেশনে আটকে পড়ে ট্রেন।

Screenshot 20220228 094858

বালুরঘাটে জাতীয় সড়ক অবরোধ সুকান্ত মজুমদারেরBangla Bandh 

সকালে বালুরঘাটে রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন বিজেপি কর্মী সমর্থকরা। পুলিশ জোর করে অবরোধ তোলার চেষ্টা করে। এই নিয়ে পুলিশের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের ধস্তাধস্তি হয়। বিজেপি নেতা কর্মীদের সঙ্গে অবস্থান বিক্ষোভে সামিল হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

বিজেপির ডাকা বনধ সফল করতে দেওয়া হবে না।সব কিছু স্বাভাবিক থাকবে এমনই দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। রাজ্য সরকারের পক্ষ থেকে গতকালই ঘোষণা করা হয়েছে, রাজ্যের সব সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান খোলা থাকবে। সরকারি দফতরে নির্দেশিকা জারি করে জানানো হয়েছে বনধের দিন অফিসে না আসলে কর্মজীবন থেকে একটি দিন বাদ যাবে।

আরও পড়ুন : West Bengal Municipal Elections 2022: Coochbehar শেষ বেলায় ভুয়ো ভোটার, মহিলার নামে ভোট দিলেন পুরুষ

Published by Julekha Nasrin

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular