Friday, October 7, 2022
Homeরাজ্যনদিয়াBank fraud case in Nadia সেভিংস অ্যাকাউন্ট থেকে উধাও প্রায় ৮ লক্ষ...

Bank fraud case in Nadia সেভিংস অ্যাকাউন্ট থেকে উধাও প্রায় ৮ লক্ষ টাকা, নদিয়ায় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বিরুদ্ধে অভিযোগ গৃহবধূর

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Bank fraud case in Nadia রানাঘাট স্টেট ব্যাঙ্কের এক গ্রাহকের এনআরআই (NRI) সেভিংস অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গেল প্রায় ৮ লক্ষ টাকা। সূত্রের খবর, নদিয়ার ধানতলা থানার কামালপুর পূর্ব নপাড়া এলাকার বিদেশে কর্মরত এক ব্যক্তি স্টেট ব্যাঙ্কের রানাঘাট শাখায় টাকা পাঠাত এনআরআই সেভিংস অ্যাকাউন্টে। প্রত্যেক মাসে স্বামীর পাঠানো মাইনের টাকা আপডেট করতে গিয়ে মাথায় হাত স্ত্রী আশালতা রায়ের। তিনি পাসবই আপডেট করলে দেখতে পান অ্যাকাউন্ট থেকে প্রায় ৮ লক্ষ টাকা লোপাট হয়ে গেছে।

এনআরআই সেভিংস অ্যাকাউন্ট থেকে উধাও টাকা Bank fraud case in Nadia

আরও পড়ুন : Royal Bengal Tiger rescued in Kultali ভোররাতে কুলতলিতে খাঁচাবন্দি রয়্যাল বেঙ্গল টাইগার

অভিযোগ এই বিষয়ে ওই গৃহবধূ প্রথমে ব্যাঙ্কের ম্যানেজারকে বিষয়টি জানালে কোনও সাহায্য করা হয়নি। এরপরই রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। গৃহবধূর দাবি, বহু কষ্ট করে দীর্ঘদিন তাঁর স্বামীর পাঠানো টাকা তিনি জমিয়ে রেখেছিলেন। সেই কারণেই প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। তিনি চাইছেন অবিলম্বে প্রশাসন তদন্ত শুরু করে খোয়া টাকা ফেরানোর ব্যবস্থা করুক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular