Thursday, December 8, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাBaruipur Police Recovered Jewellery চুরি যাওয়া লক্ষাধিক টাকার গহনা উদ্ধার, বারুইপুর পুলিশের...

Baruipur Police Recovered Jewellery চুরি যাওয়া লক্ষাধিক টাকার গহনা উদ্ধার, বারুইপুর পুলিশের জালে এক মহিলা

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা: Baruipur Police Recovered Jewellery বারুইপুরে চুরি যাওয়া এক বৃহন্নলার লক্ষাধিক টাকার গয়না উদ্ধার করল পুলিশ। ঘটনায় গ্রেফতার হল এক মহিলা। গত ২৬ মার্চ বারুইপুর মল্লিকপুরের মেঘনা শেখ নামে এক বৃহন্নলার বাড়ি থেকে চুরি যায় কয়েক লক্ষ টাকার সোনার ও রুপোর গহনা ও নগদ টাকা। ২৭ মার্চ মেঘনা শেখ অভিযোগ দায়ের করলে তদন্ত শুরু করে বারুইপুর থানার পুলিশ।

গোপন সূত্রে বারুইপুর থানার পুলিশ জানতে পারে মুন্নি খাতুন নামে এক মহিলাকে বেশ কয়েকদিন মল্লিকপুর এলাকায় ঘুরতে দেখা গিয়েছে। মুন্নি খাতুন এর আগেও বেশ কয়েকবার চুরির ঘটনায় বিভিন্ন থানায় গ্রেফতার হয়েছিল। তারপরেই ৩১ মার্চ রাতে মুন্নি খাতুনকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার রাতে মথুরাপুর হোগোলডাঙা থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ছয় লক্ষ টাকার সোনা ও রুপোর গহনা। শুক্রবার বারুইপুর থানায় সাংবাদিক বৈঠক করে জানালেন অতিরিক্ত পুলিশ সুপার বারুইপুর ইন্দ্রজিৎ বসু। ধৃতের বিরুদ্ধে ৩৮০ ধারায় মামলা রুজু করেছে বারুইপুর থানার পুলিশ। আজ ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে ও ধৃতকে ৭ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বারুইপুর থানার পুলিশ।

Baruipur Police Recovered Jewellery

আরও পড়ুন : Commercial LPG Cylinder Price Hiked বাণিজ্যিক গ্যাসের দাম বাড়ল ২৫০ টাকা, বিপাকে রেস্তোরাঁ থেকে ছোটখাট খাবার দোকানদারেরা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular