Friday, October 7, 2022
Homeরাজ্যমালদাBeaten by Greed for Property in Malda সম্পত্তির লোভ! লাঠি দিয়ে পিটিয়ে...

Beaten by Greed for Property in Malda সম্পত্তির লোভ! লাঠি দিয়ে পিটিয়ে মায়ের হাত ভাঙল ‘গুণধর’ ছেলে

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা: Beaten by Greed for Property in Malda সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুক্রবার সকালে নির্মম এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার আমজামতলা এলাকায়। এই ঘটনার পর আহত বৃদ্ধাকে প্রতিবেশীরা ঘাতক ছেলের হাত থেকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তির ব্যবস্থা করেছেন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত জখম বৃদ্ধা নিজের ছেলের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ জানাতে পারেননি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত বৃদ্ধার নাম নির্মলা মণ্ডল (৬৫)। তাঁর ছেলে জীবন মণ্ডল বেশ কিছুদিন ধরেই সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার জন্য বৃদ্ধা মাকে চাপ দিচ্ছিল বলে অভিযোগ।  শুক্রবার সকালে ওই বৃদ্ধার কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি করে ছেলে। কিন্তু সেই টাকা দিতে না পারায় নিজের বৃদ্ধা মাকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। Beaten by Greed for Property in Malda

এদিকে মেডিক্যাল কলেজে নিজের ঠাকুমাকে ভর্তি করানোর পর এক নাতি জানিয়েছেন, বাবা ঠাকুমা নির্মলা মণ্ডলকে সম্পত্তি লিখে দেওয়ার দাবি জানাচ্ছিল। এদিন সকালে ঠাকুরমার কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি মতো চেয়ে না পাওয়ায় বাবা মারধর করেছে।

Beaten by Greed for Property in Malda

আরও পড়ুন : Theft in Balurghat Town বালুরঘাটের চকভৃগুতে একাধিক বাড়িতে পরপর চুরি, এলাকায় চাঞ্চল্য

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular