Thursday, September 29, 2022
Homeরাজ্যপশ্চিম বর্ধমানBJP activist attacked in Durgapur দুর্গাপুরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

BJP activist attacked in Durgapur দুর্গাপুরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

কৌশিক বোস, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : BJP activist attacked in Durgapur দুর্গাপুরের ৮নং ওয়ার্ডের ১৮নং স্ট্রিটের ট্রাঙ্ক রোড এলাকায় সরস্বতী পুজো করাকে কেন্দ্র করে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ শাসকদলের। বিজেপি কর্মী অতুল বাগদির অভিযোগ, প্রত্যেক বছরের মতো এ বছরও সরস্বতী পুজো করেছিলেন। পুজোর পরের দিন তাঁদের গালাগালি করে স্থানীয় তৃণমূল নেতা ভোলা পাসওয়ান এবং তাঁর দলবল। অতুল বাগদিকে খুনের হুমকিও দেওয়া হয়। মঙ্গলবার বিকালে ওই তৃণমূল নেতার নেতৃত্বে ফের ওই বিজেপি কর্মীর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। পুরো ঘটনার ফুটেজটি সিসিটিভিতে বন্দি। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়ে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্ত ওই বিজেপি কর্মী।

সরস্বতী পুজোকে কেন্দ্র করে মারধরের অভিযোগ BJP activist attacked in Durgapur

আরও পড়ুন : Bank fraud case in Nadia সেভিংস অ্যাকাউন্ট থেকে উধাও প্রায় ৮ লক্ষ টাকা, নদিয়ায় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বিরুদ্ধে অভিযোগ গৃহবধূর

অন্যদিকে অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ করলেন ৮ নং ওয়ার্ডের পুরপিতা তথা জেলা তৃণমূলের আহ্বায়ক মৃগেন্দ্রনাথ পাল। তিনি বলেন এই ঘটনার সাথে তৃণমূলের কোনও যোগ নেই। বহিরাগত কেউ একাজ করে থাকতে পারে বলে মন্তব্য তাঁর। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে দুর্গাপুর থানার পুলিশ।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular