Saturday, January 28, 2023
Homeরাজ্যপূর্ব মেদিনীপুরBjp Bandh বনধের সমর্থনে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, মালদায় মাথা ফাটল বিজেপি কর্মীর

Bjp Bandh বনধের সমর্থনে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, মালদায় মাথা ফাটল বিজেপি কর্মীর

সৌম্য প্রামাণিক, পূর্ব মেদিনীপুর, রণজিৎ দাস, মালদা, Bjp Bandh নজিরবিহীন ভাবে ছাপ্পা ও অবাধ ভোট লুটের প্রতিবাদে বিজেপি রাজ্য কমিটির ডাকা বনধকে সফল করতে পূর্ব মেদিনীপুরে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে পথ অবরোধ ও বিক্ষোভ মিছিল করে বিজেপি সমর্থকরা।

নন্দীগ্রামের টেঙ্গুয়াতে পথ অবরোধ করে বিজেপি সমর্থকরা BJP Bandh

নন্দীগ্রামের টেঙ্গুয়াতে পথ অবরোধ করেন বিজেপির কর্মী সমর্থকরা।  বাধা দেওয়া হয় টোটো চালকদেরও। ফলে সৃষ্টি হয় যানজট। নন্দীগ্রাম থানার পুলিশ অবরোধকারীদের হটাতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিজেপি কর্মীদের। এই ঘটনায় বেশ কিছু মহিলা বিজেপি কর্মী আহত হয়েছেন বলে বিজেপির দাবি। পরে নন্দীগ্রাম থানার আইসি তুহিন বিশ্বাসের আশ্বাসে অবরোধ ওঠে।

বনধ সফল করতে গিয়ে মাথা ফাটল বিজেপি কর্মীর BJP Bandh

অন্যদিকে বনধ সফল করতে গিয়ে মাথা ফাটল এক বিজেপি কর্মীর। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মালদার গাজোলের বিদ্রোহী মোড়ে। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

বনধের বিরোধিতা করে রাস্তায় নামে তৃণমূল, বিদ্রোহী মোড়ে দু’পক্ষের সংঘর্ষ বাধে BJP Bandh

বনধ সফল করতে গাজোলের বিধায়ক চিন্ময় বর্মণের নেতৃত্বে রাস্তায় নামেন বিজেপি কর্মী সমর্থকেরা। কদুবাড়ি মোড়, বিদ্রোহী মোড় ও বামনগোলা মোড়ে  অবরোধ শুরু হয় সকাল থেকেই। অন্যদিকে বনধের বিরোধিতা করে পাল্টা রাস্তায় নামে তৃণমূল ছাত্র ও যুব কর্মীরা। বিদ্রোহী মোড়ে দু’পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। অভিযোগ সেই সময় ভারী কিছুর আঘাতে মাথা ফাটে বিজেপি যুব নেতা মনোতোষ সরকারের। আহত হন শুভ চৌধুরী নামে আরও এক বিজেপি সমর্থক। বিজেপির অভিযোগ, তৃণমূলের কর্মীদের মারে মাথা ফেটেছে বিজেপি যুব নেতার। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন : BJP protests on national highways ভোটের নামে প্রহসন চলেছে বাংলায়, প্রতিবাদে ৩৪নং জাতীয় সড়ক অবরোধ বিজেপির

আরও পড়ুন : Bangla Bandh বিজেপির ডাকা বনধে জেলায় জেলায় প্রতিবাদ সমর্থকদের

___

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular