Saturday, January 28, 2023
HomepoliticalBjp challenge Udayan Guha  হাঁটু ভেঙ্গে দেওয়ার পাল্টা চ্যালেঞ্জ বিজেপির, প্রতিবাদ কামতাপুর...

Bjp challenge Udayan Guha  হাঁটু ভেঙ্গে দেওয়ার পাল্টা চ্যালেঞ্জ বিজেপির, প্রতিবাদ কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির

Bjp challenge Udayan Guha   হাঁটু ভেঙ্গে দেওয়ার পাল্টা চ্যালেঞ্জ বিজেপির, প্রতিবাদ কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি ও  অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: 

আলাদা রাজ্যের দাবিতে হাঁটু ভেঙে দেওয়ার হুমকিতে পাল্টা চ্যালেঞ্জ বিজেপি পার্টির কামতাপুর প্রগ্রেসিভ পার্টির নেতাদের । জলপাইগুড়িতে উদয়ন গুহকে চ্যালেঞ্জ করলেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ।

দিনহাটায় একইভাবে উদয়নকে চ্যালেঞ্জ করলেন কামতাপুর প্রগ্রেসিভ পার্টির এবং তার সহযোগী পার্টির নেতারা।

জলপাইগুড়ির বিজেপি সাংসদ বলেন বললেন আমি দিনহাটায় যাব। দেখি তো উদয়ন গুহ ও তার সাগরেদরা কিভাবে আমার হাঁটু ভাঙে।

“দেখি তো উদয়ন গুহ ও তার সাগরেদরা কিভাবে আমার হাঁটু ভাঙে”

এবার তাকে চ্যালেঞ্জ করে বসলেন জলপাইগুড়ির সাংসদ ডাক্তার জয়ন্ত কুমার রায়। রবিবার জলপাইগুড়ি ৪ নং ওয়ার্ডে বিজেপি প্রার্থীর সঙ্গে প্রচারে বেরিয়ে উদয়ন গুহর উদ্দ্যেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন সাংসদ। একই সঙ্গে তৃণমূলের চরিত্র সম্পর্কে বোঝালেন তিনি। তবে পুরভোটে তৃণমূল ছাপ্পা দিলে বিজেপিও  পিছিয়ে থাকবে না ইঙ্গিত।

সম্প্রতি উদয়ন গুহ মন্তব্য করেছিলেন আলাদা রাজ্যের দাবী করলে হাঁটু ভেঙে দেওয়া হবে। উদয়ন গুহর মন্তব্যর জেরে ঝড় ওঠে রাজবংশী সমাজে।

এবার তাকে চ্যালেঞ্জ করে বসলেন জলপাইগুড়ির সাংসদ ডাক্তার জয়ন্ত কুমার রায়। রবিবার জলপাইগুড়ি ৪ নং ওয়ার্ডে বিজেপি প্রার্থীর সাথে প্রচারে বেরিয়ে উদয়ন গুহর উদ্দ্যেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন সাংসদ।

Bjp challenge Udayan Guha  হাঁটু ভেঙ্গে দেওয়ার পাল্টা চ্যালেঞ্জ বিজেপির, প্রতিবাদ কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির

কোচবিহার: অন্যদিকে দিনহাটার বিধায়ক উদয়ন গুহর বেফাঁস মন্তব্যের পরেই সরগরম কোচবিহার l পৌরসভার নির্বাচনী প্রচারে দলীয় প্রার্থীদের সমর্থনে একটি জনসভায় পৃথক রাজ্যের দাবিতে আন্দোলনকারীদের হাঁটু ভাঙার হুমকি দেন তিনি l আর এই বেফাঁস মন্তব্যের ২৪ ঘন্টা কাটতে না কাটতেই পথে নেমে প্রতিবাদ করলো কামতাপুর পোগ্রেসিভ পার্টির সদস্যরা l এই বিষয়ে KPP এর সদস্যরা, একটি ধিক্কার মিছিল  করেন,পাশাপাশি দিনহাটার বিধায়ক উদয়ন গুহর একটি কুশপুতুলিকা দাহ করেন তারা l

উদয়ন গুহ একজন উদবাস্তু বলেও দাবি করেন, KPP এর কেন্দ্রীয় কমিটির নেতারা l উল্লেখ্য ভাষার ভিত্তিতে, আলাদা রাজ্যের দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন কামতাপুর পোগ্রেসিভ পার্টির সদস্যরা, সেখানে হঠাৎ করেই উদয়ন গুহর এই মন্তব্যকে ঘিরে বেশ বেকায়দায় পড়েছে রাজ্যের শাসক শিবির l

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular