Saturday, January 28, 2023
Homeরাজ্যমালদাBJP expelled two Leader পুর ভোটে গোঁজ প্রার্থী, মালদায় দুই নেতাকে বহিষ্কার...

BJP expelled two Leader পুর ভোটে গোঁজ প্রার্থী, মালদায় দুই নেতাকে বহিষ্কার করল বিজেপি

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা : BJP expelled two Leader দল বিরোধী কাজের জন্য এবং পুর নির্বাচনে পুরাতন মালদা পুরসভা এলাকায় গোঁজ প্রার্থী দেওয়ার অভিযোগে দুই নেতাকে বহিষ্কার করল জেলা বিজেপি নেতৃত্ব। সোমবার রাতে এক সাংবাদিক বৈঠক ডেকে দলের দুই নেতাকে বহিষ্কার কথার কথা জানিয়ে দিয়েছেন উত্তর মালদার বিজেপি সভাপতি উজ্জ্বল দত্ত।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদা পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা ওই ওয়ার্ডের বিজেপি নেতা সুজিত বসুকে বহিষ্কার করেছে দল। পাশাপাশি পুরাতন মালদা শহর বিজেপির সম্পাদক গৌতম মণ্ডলকে বহিষ্কার করেছে দল। গৌতম মণ্ডলের স্ত্রী মধুশ্রী মণ্ডল নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় তাঁকে বহিষ্কার করা হয়েছে। ২০২২ সালে পুরসভা ভোটে প্রার্থী ঘোষণা করে বিজেপি। এরপরই কিছুটা হলেও প্রার্থী পছন্দ না হওয়া অনেকেই দলীয় প্রার্থীদের বিরুদ্ধে নির্দল হিসাবে মনোনয়ন পত্র জমা দেয়। তাঁদের সঙ্গে আলোচনা করে নির্দলদের নির্বাচন থেকে সরে আসার জন্য আবেদন করেন। সেই মতো সময়ও দেওয়া হয় বিজেপির তরফ থেকে। কিন্তু তারপরেও সরে না আসায় পুরাতন মালদার দুই নেতা বহিষ্কার করল বিজেপি।

পুরাতন মালদা শহর বিজেপির সম্পাদক-সহ দুইজন বহিষ্কার BJP expelled two Leader

উত্তর মালদার বিজেপি সভাপতি উজ্জ্বল দত্ত সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন, দলে থেকে দল বিরোধী কাজের জন্য পুরাতন মালদা শহর বিজেপির সম্পাদক গৌতম মণ্ডল ও সংশ্লিষ্ট পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা ওই ওয়ার্ডের বিজেপি নেতা সুজিত বসুকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত বিজেপি নেতা গৌতম মণ্ডল জানিয়েছেন, এই বিষয়ে আমাকে কিছু জানানো হয়নি। এলাকার মানুষ আমার স্ত্রীকে সমর্থন করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য দাঁড় করিয়েছে। এদিকে জেলা তৃণমূলের জেলার সাধারণ সম্পাদক কার্তিক ঘোষ জানিয়েছেন, বিজেপি নিজেদের গোষ্ঠী কোন্দলে জর্জরিত। এরা সারা বছর মানুষের পাশে থাকে না। এই দলে কেউ কাউকে মানে না। তাই এবার পুর নির্বাচনে ওদের হার নিশ্চিত।

BJP expelled two Leader

আরও পড়ুন : BJP workers quit পুর ভোটের এক সপ্তাহ আগেই ভাঙন বিজেপিতে, ইংলিশবাজারে তৃণমূলে যোগ শতাধিক কর্মীর

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular