Friday, December 9, 2022
Homeরাজ্যBJP MP Jagannath Sarkar : বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে...

BJP MP Jagannath Sarkar : বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে বোমা, অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন সাংসদ

ইন্ডিয়া নিউজ বাংলা

The bomb targeted the car of BJP MP Jagannath Sarkar

সুরজিত দাশ. নদিয়া : বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার ঘটনা ঘটল।  তাঁর গাড়ি কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন সাংসদ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ। থানায় লিখিত অভিযোগ দায়ে করা হয়েছে।

কল্যাণীর একটি সিনেমা হলে দা কাশ্মীর ফাইলস দেখতে গিয়েছিলেন সাংসদ

ঘটনাটি ঘটেছে নদীয়ার হরিণঘাটা থানার শিমুলতলা এলাকায়। জানা যায় রানাঘাট কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার এদিন দলের ৫৪  জন সক্রিয় কর্মী দের নিয়ে কল্যাণীর একটি সিনেমা হলে দা কাশ্মীর ফাইল সিনেমাটি দেখতে যান। সেখান থেকেই বাড়ি ফেরার আগে এক পরিচিতির বাড়ি নিমন্ত্রণ খেতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে সগুনা থেকে এইমস হাসপাতাল ছাড়িয়ে যখন শিমুলতলা হয়ে বাড়ি ফিরছিলেন ঠিক তখনই একটি বিকট আওয়াজ শুনতে পান। কার্যত কেঁপে ওঠে তার গাড়িটি। এরপর কিছুটা দূরে গিয়ে তার গাড়ি থামিয়ে দেখতে পান গাড়ির পিছন দিকটা অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে।

তখন তিনি পুরো বিষয়টি বুঝতে পারেন তার গাড়ি লক্ষ্য করে বোমা মারা হয়েছে। তিনি বলেন গাড়ির গতি বেগ বেশি থাকার কারণে বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়েছে। সেই কারণেই তিনি প্রাণে বেঁচে গেছেন। সাংসদ জগন্নাথ সরকার অভিযোগ করেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের রাজনৈতিক ষড়যন্ত্রের তাঁকে প্রাণে মারার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে হরিণঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন সাংসদ জগন্নাথ সরকার।

BJP MP Jagannath Sarkar

আর ও পড়ুন Clashes at Durgapur on Holi রং খেলাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত দুর্গাপুর

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular