Friday, October 7, 2022
HomeCrimeBJP MP slams Mamata 'মুখ্যমন্ত্রী আইন জানলে কখনই এই বিবৃতি দিতেন না,'...

BJP MP slams Mamata ‘মুখ্যমন্ত্রী আইন জানলে কখনই এই বিবৃতি দিতেন না,’ কটাক্ষ ভারতীর

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা BJP MP slams Mamata;      মুখ্যমন্ত্রী আইন জানলে কখনই এই বিবৃতি দিতেন না, একজন নাবালিকা ধর্ষণ হয়েছে, আর তিনি নিন্দনীয় মন্তব্য করছেন। হাঁসখালি ধর্ষণকাণ্ডে নাবালিকা পরিবারের সঙ্গে দেখা করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ ভারতী ঘোষ।

Screenshot 20220414 191946 WhatsApp
নির্যাতিতার বাড়িতে বিজেপি সাংসদ ভারতী ঘোষ

হাঁসখালিতে পৌঁছে নির্যাতিতা মৃত নাবালিকার পরিবারের সাথে দেখা করলেন প্রাক্তন আইপিএস অফিসার তথা বর্তমান বিজেপি নেত্রী ভারতী ঘোষ। সম্প্রতি, নির্যাতিতার পরিবারের সাথে দেখা করতে এসে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের কটাক্ষের শিকার হতে হয় কংগ্রেস নেতা অধীর চৌধুরীকে। পাশাপাশি তাঁর পারিবারিক ব্যক্তিগত জীবন নিয়েও হস্তক্ষেপ করেন শাসকদলের একজন বিধায়ক। সেই প্রসঙ্গে এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভারতী ঘোষ বলেন, হাঁসখালি ধর্ষণ ও হত্যা প্রসঙ্গে অধীরবাবু যে বিবৃতি দিয়েছেন তা সম্পূর্ণ ভাবে সমর্থন যোগ্য। সেই কারণেই অধীরবাবুর পরিবার, ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করতেও ছাড়ছেন না রাজ্যের শাসক দল ও তৃণমূল কংগ্রেসের নেতা, নেত্রীরা। যা একেবারেই অভিপ্রেত নয়। এই ধরনের কারও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা ঠিক নয়। তৃণমূল বিধায়কের এই অসামাজিক বিবৃতির কারণে আমরা ভীষণভাবে মর্মাহত।

Screenshot 20220414 192305 WhatsApp

পাশাপাশি এই রাজ্যের বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে সরাসরি এদিন আক্রমণ করেন তিনি। এছাড়াও পরপর পাঁচটি কেস রাজ্য পুলিশের হাত থেকে  ছিনিয়ে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া প্রসঙ্গে তিনি বলেন,  পার্শ্ববর্তী রাজ্য বিহারের লালু প্রসাদ যাদবের শাসনকালে সেখানকার আইন-শৃঙ্খলা অবনতির ফলে মহামান্য উচ্চ আদালতের নির্দেশে সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার ঘটনা উল্লেখ করেন তিনি। এছাড়াও এই দিন কর্মসংস্থানের প্রসঙ্গে সরাসরি তৃণমূল পরিচালিত রাজ্য সরকারের দ্বিচারিতার বিরুদ্ধে সোচ্চার হন ভারতী ঘোষ ।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular