Wednesday, February 1, 2023
Homeরাজ্যBJP workers quit পুর ভোটের এক সপ্তাহ আগেই ভাঙন বিজেপিতে, ইংলিশবাজারে তৃণমূলে...

BJP workers quit পুর ভোটের এক সপ্তাহ আগেই ভাঙন বিজেপিতে, ইংলিশবাজারে তৃণমূলে যোগ শতাধিক কর্মীর

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা : BJP workers quit পুরসভা নির্বাচনের প্রাক্কালে ইংলিশবাজার পুরসভা এলাকায় বিজেপিতে ব্যাপক ভাঙন ধরল। সংশ্লিষ্ট পুরসভা এলাকার শতাধিক বিজেপি কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। এই যোগদানকারীদের মধ্যে রয়েছেন বিজেপির দক্ষিণ মণ্ডলের কো-কনভেনার থেকে আইটি সেলের কনভেনার। যাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী। মঙ্গলবার সকালে মালদা শহরের স্টেশন রোড এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পুর নির্বাচন আর মাত্র হাতে গোনা কয়েক দিন বাকি। তার আগে বিজেপির দুটি শাখা সংগঠনের নেতা-সহ শতাধিক কর্মী তৃণমূলে যোগ দেওয়ায় একটা বড় ধাক্কা বলেও মনে করছে রাজনৈতিক মহল।  যদিও এই দলবদলকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

আব্দুর রহিম বক্সীর হাত থেকে পতাকা তুলে নিলেন দলত্যাগী বিজেপি কর্মীরা BJP workers quit

উল্লেখ্য, রবিবার ইংরেজবাজার পুরসভার ভোট। তার আগে ইংরেজবাজারের শক্তিবৃদ্ধি হল তৃণমূলের।  জেলা তৃণমূল কার্যালয়ে বিজেপি থেকে আসা নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী। বিজেপিতে থেকে কাজ করা যাচ্ছিল না তাই দলবদল,  জানিয়েছেন যোগদানকারী বিজেপি নেতা শুভাঞ্জন গোস্বামী। তিনি আরও জানিয়েছেন, বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান করলেও তাঁরা কী কাজ করবে, কার সাথে কাজ করবে, তাঁদের কিছুই জানানো হত না।

এদিকে এই যোগদানের ফলে ইংরেজবাজারে তৃণমূলের ভোট আরও বাড়ল বলে জানিয়েছেন জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী।  পাশাপাশি এই দলবদলের ফলে বিজেপিতে কোনও প্রভাব পড়বে না বলে পাল্টা মন্তব্য করেছেন বিজেপির দক্ষিণ মালদার  সাধারণ সম্পাদক গৌর মণ্ডল।

BJP workers quit

আরও পড়ুন : English Bazar Municipality ‘আমরা চাই কাজের মানুষ, ভালো মানুষকে’, ইংরেজবাজারে প্রচারে বললেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular