Friday, October 7, 2022
HomePoliceBomb near TMC leader house তৃণমূলের বুথ সভাপতির বাড়ির কাছে বোমাবাজির ঘটনা,...

Bomb near TMC leader house তৃণমূলের বুথ সভাপতির বাড়ির কাছে বোমাবাজির ঘটনা, গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া 

Bomb near TMC leader house  

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার:  বালাকুঠিতে তৃণমুলের বুথ সভাপতির বাড়ির কাছে বোমা ফাটার ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তৃনমূলের এক গোষ্ঠী অপর গোষ্ঠীর বিরুদ্ধে অভিযোগ তুলল। বৃহস্পতিবার রাতে বক্সিরহাট থানার বালাকুঠি বৌবাজার এলাকার ঘটনা।

তৃণমূলের বুথ সভাপতির বাড়ির কাছে বোমাবাজির ঘটনা, গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া 

ঐ এলাকার বাসিন্দা তথা তৃণমূলের বুথ সভাপতি রফিকুল মিয়া জানান বৃহস্পতিবার রাত ১২টা নাগাদ বাড়ির পাশে একটি বিকট আওয়াজ শুনে আতঙ্কিত হন। পরে লোকজন ডাকাডাকি করে ঘর থেকে বের হয়ে একটি পুড়ে যাওয়া বোমা দেখতে পান। পুলিশকে খবর দিলে পুলিশ এসে বোমার অংশগুলি নিয়ে যায়। রফিকুল মিয়া জানান তাদের সন্দেহ তৃণমুলের সংখ্যালঘু সেলের ব্লক সভাপতি জাহান উদ্দিন মিয়া বিজেপির সঙ্গে যোগসাজস করে তাকে মেরে ফেলতেই লোকজন দিয়ে এ কাজ করেছে বলে । কারণ কয়েক দিন ধরে তার লোকেরা তাকে হুমকি দিয়ে আসছে।

Bomb near TMC leader house

এ ব্যপারে শুক্রবার তিনি বক্সিরহাট থানায় একটি লিখিত অভিযোগ জানিয়েছেন। এ ব্যপারে জাহান উদ্দিন মিয়া জানান বিষয়টি তার জানা নেই। তবে তিনি বা তার লোক এমন নোংরা কাজের সঙ্গে জড়িত নন।এ ব্যাপারে বক্সিরহাট থানার পুলিশ জানায় রাতে ঐ এলাকার একটি ফাঁকা মাঠে একটি সুতলি বোমা ফেটেছে। এ নিয়ে একটি লিখিত অভিযোগ জমা পড়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular