Saturday, January 28, 2023
Homeরাজ্যপূর্ব বর্ধমানBomb Recovered বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে সুতলি বোমা উদ্ধারে চাঞ্চল্য বর্ধমানে

Bomb Recovered বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে সুতলি বোমা উদ্ধারে চাঞ্চল্য বর্ধমানে

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা : Bomb Recovered বর্ধমানে পুরভোটের আর ২৪ ঘণ্টাও বাকি নেই। তার আগেই শনিবার সকালে বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে দুটি সুতলি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দু’দিন আগেই এই অফিসে বিজেপির ফ্লেক্স পোড়ানোর অভিযোগ ওঠে। বিজেপির অভিযোগ, শাসকদলের বহিরাগত দুষ্কৃতীরা এসে আতঙ্ক ছড়াচ্ছে। তবে তৃণমূল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

৯ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী সুধীররঞ্জন কুমার সাউ জানান, সকালে ফোন পেয়ে তিনি এবং দলীয় কর্মীরা এসে দেখেন দুটি বোমা পড়ে আছে দলীয় অফিসের সামনে। পুলিশ এসে জায়গাটিকে ঘিরে দেয়। তাঁর দাবি, বাইরে থেকে লোক এনে এই ওয়ার্ডের শাসকদলের প্রার্থী ও তাঁর স্বামী আতঙ্ক ছড়াতে চাইছেন। এভাবে ভয় দেখিয়ে এলাকার মানুষ ও বিজেপি কর্মীদের আতঙ্কিত করতে চাইছেন তাঁরা। এভাবে অফিস বন্ধ থাকলে তাঁর ভোট প্রস্তুতি কীভাবে হবে? এলাকার বাসিন্দা হারু পণ্ডিত নামে এক ব্যক্তি জানান, বোমার কথা শুনে আর দেখে এলাকার মানুষ আতঙ্কে ভুগছেন। এর পিছনেই জনবসতি।

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, এসব ভুলে ভরা অভিযোগ। তৃণমূল বোমা বন্দুকের রাজনীতি করে না। কোথা থেকে সুতলি জড়ানো কিছু ওরাই নিয়ে আসতে পারে।

EBD 11

Bomb Recovered

আরও পড়ুন : Stuck in Ukraine দুশ্চিন্তায় ঘুম উড়েছে, ছেলেকে ইউক্রেন থেকে সুস্থভাবে ফিরিয়ে দেওয়ার আর্জি পরিবারের

আরও পড়ুন : Arrested in Gold Robbery Case দাগি আসামীদের ধরতে এসে সোনারপুরে আক্রান্ত উত্তরপ্রদেশের পুলিশ

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular