Wednesday, February 1, 2023
Homeরাজ্যমুর্শিদাবাদBombing in Murshidabad পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল সভাপতির বচসাকে কেন্দ্র করে বোমাবাজিতে...

Bombing in Murshidabad পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল সভাপতির বচসাকে কেন্দ্র করে বোমাবাজিতে অগ্নিগর্ভ জলঙ্গি

রাজীব ঘোষ, মুর্শিদাবাদ, ইন্ডিয়া নিউজ বাংলা : Bombing in Murshidabad বোমাবাজিতে অগ্নিগর্ভ জলঙ্গি। তৃণমূল কংগ্রেসের একটি সভায় পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল সভাপতির বচসাকে কেন্দ্র করে বোমাবাজিতে অগ্নিগর্ভ হয়ে উঠল মুর্শিদাবাদ জেলার ডোমকল মহকুমার জলঙ্গি থানার খয়রামারি এলাকা। প্রসঙ্গত বুধবার দিন জলঙ্গি থানা খয়রামারি এলাকায় তৃণমূল কংগ্রেসের একটি সভার আয়োজন করা হয়েছিল। উক্ত সভায় তৃণমূল কংগ্রেসের এলাকার অঞ্চল সভাপতি নাসিরউদ্দিন বিশ্বাসের সঙ্গে খয়রামারি পঞ্চায়েতের প্রধান হাসিনা বানুর বাকবিতণ্ডা তৈরি হয় কোনও কারণবশত। আর সেই বাকবিতণ্ডাকে কেন্দ্র করে পঞ্চায়েত অফিসের সামনে পরপর দুটি তাজা বোমা ছোড়া হয়েছে বলে অভিযোগ খয়রামারি পঞ্চায়েত প্রধান হাসিনা বানুর।

বোমাবাজিতে অগ্নিগর্ভ জলঙ্গির খয়রামারি Bombing in Murshidabad

বোমাবাজির ঘটনার পর খয়রামারি পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য আলতাফুর রহমানকে অপহরণের অভিযোগ ওঠে খয়রামারি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি নাসিরউদ্দিন বিশ্বাস এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে। যদিও ডোমকল মহকুমা পুলিশ প্রশাসনের বিশাল বাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছানোর কিছুক্ষণের মধ্যেই অপহৃত পঞ্চায়েত সদস্য আলতাফুর রহমানকে খুঁজে পাওয়া যায় বলে জানা গিয়েছে। তবে পঞ্চায়েত সদস্য আলতাফুর রহমানকে বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে এসে পৌঁছয় ডোমকল মহকুমা আরক্ষা আধিকারিক ফারুক মোহাম্মদ চৌধুরী-সহ ডোমকল মহকুমা পুলিশের বিশাল বাহিনী। পরিস্থিতি যাতে বেগতিক না হয় তার জন্য ঘটনাস্থলে বর্তমানে ডোমকল মহকুমা পুলিশ প্রশাসন মোতায়েন রয়েছে এলাকায়। বোমাবাজির ঘটনায় চাপা উত্তেজনা গোটা খয়রামারি এলাকাজুড়ে।

Bombing in Murshidabad

আরও পড়ুন : Tender Corruption টেন্ডার দুর্নীতি নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব! পরিষেবা না পেয়ে সাহেবগঞ্জ ২ নং গ্রাম পঞ্চায়েত ঘেরাও গ্রামবাসীদের

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular