Friday, December 9, 2022
HomeCoal IndiaCattle smuggling: BJP complain to Home Ministry  গরু পাচার রুখতে স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ...

Cattle smuggling: BJP complain to Home Ministry  গরু পাচার রুখতে স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হতে চলেছে বিজেপি

Cattle smuggling: BJP complain to Home Ministry

সুপ্রিয় বসাক, ইন্ডিয়া নিউজ বাংলা, জলপাইগুড়ি: উত্তরবঙ্গে রমরমা গরু পাচার। আর এই পাচার রুখতে এবার উঠে পড়ে লাগল বিজেপি। জলপাইগুড়ির সাংসদকে সঙ্গে নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর সাথেই দেখা করার আশ্বাসও দেওয়া হল।

Screenshot 20220320 215644 Gallery

রবিবার জলপাইগুড়ি জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন উত্তরবঙ্গে গরু পাচার সংক্রান্ত বিষয় নিয়ে তিনি জলপাইগুড়ির সাংসদ ডাক্তার জয়ন্ত কুমার রায়কে সাথে নিয়ে অমিত শাহর সাথে দেখা করবেন। এবং এখানকার কি অবস্থা তা বিস্তারিত জানাবেন। প্রয়োজনে বি এস এফ আধিকারিকদের সাথেও কথা বলবেন তিনি।

তিনি আরও বলেন এই ব্যাপারে বিএসএফ যেমন সহযোগিতা করে ঠিক উলটে অসহযোগিতা করে পুলিশ। তাই পুলিশ সক্রিয় না হলে গরু পাচার পুরোপুরি আটকানো অসম্ভব।

Cattle smuggling: BJP complain to Home Ministry  গরু পাচার রুখতে স্বরাষ্ট্র মন্ত্রীর দারস্থ হতে চলেছে বিজেপি

রাজ্য সভাপতির আরও অভিযোগ জলপাইগুড়ি জেলায় ড্রাগের কারবার বেড়েছে। ড্রাগ পাচারের অভিযোগে সম্প্রতি শিলিগুড়ি পুলিশের হাতে জলপাইগুড়ির এক যুব তৃনমুল নেতা গ্রেফতার হয়েছে। এরসাথে এই অঞ্চল দিয়ে প্রচুর পরিমাণে কয়লা পাচার হয়। আর এই পাচারের সাথে তৃনমূল নেতারা জড়িত। আর এই সব নেতাদের সহযোগিতা করে এক শ্রেণীর পুলিশ। আমরা এই সমস্ত বিষয়গুলি জানাবো, সাংবাদিকদের বলেন সুকান্তবাবু।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular