Monday, September 26, 2022
Homeরাজ্যনদিয়াCBI Reached Hanskhali নাবালিকা গণধর্ষণকাণ্ডে তদন্ত ভার তুলে নিতে হাঁসখালি থানায় সিবিআইয়ের...

CBI Reached Hanskhali নাবালিকা গণধর্ষণকাণ্ডে তদন্ত ভার তুলে নিতে হাঁসখালি থানায় সিবিআইয়ের প্রতিনিধি দল

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: CBI Reached Hanskhali হাঁসখালি নাবালিকা গণধর্ষণকাণ্ডে তদন্তভার নিতে হাঁসখালি থানায় এসে পৌঁছল সিবিআইয়ের প্রতিনিধি দল। এদিন রাত প্রায় বারোটা নাগাদ হাঁসখালি থানায় পৌঁছায় সিবিআই। নদিয়ার হাঁসখালিতে জন্মদিনের পার্টিতে ডেকে ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণ এবং তীব্র যন্ত্রণায় সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয়। নাবালিকার পরিবারের দাবি প্রাণে মারার হুমকি দেখিয়ে তড়িঘড়ি শ্মশানে দাহ করে দেওয়া হয় ওই নাবালিকার মৃতদেহ। ঘটনার ৫ দিন পর হাঁসখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার।

Screenshot 20220414 104331 WhatsAppতদন্ত নেবে হাঁসখালি থানার পুলিশ মূল অভিযুক্ত সোহেল গোয়ালিকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে প্রভাকর পোদ্দার নামে তার এক বন্ধুকেউ গ্রেফতার করে পুলিশ। CBI Reached Hanskhali

অন্যদিকে এই ধর্ষণ কাণ্ড নিয়ে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। বিজেপির একাধিক নেতৃত্ব প্রায় প্রতিদিন নিয়ম করে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করছেন এবং সিবিআই তদন্তের দাবি করেছেন। গতকাল কলকাতা হাইকোর্ট ধর্ষণ কাণ্ডের রাজ্য পুলিশের ওপর আস্থা না রাখতে পেরে সিবিআই তদন্তের নির্দেশ দেন। আজ রাত প্রায় বারোটা নাগাদ সিবিআইয়ের তিনজন প্রতিনিধিদল হাঁসখালি থানায় এসে পৌঁছায়। এফআইআর কপি নিজেদের কাছে নেওয়ার পাশাপাশি যে সমস্ত প্রাথমিক কাজ রয়েছে প্রশাসনের সঙ্গে সে বিষয়ে দীর্ঘক্ষণ কথা বলেন। সূত্রের খবর আজই সিবিআইয়ের প্রতিনিধি দল ওই মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করবেন। এর পাশাপাশি যে শ্মশানে তাঁকে দাহ করা হয়েছিল সেই শ্মশানে গিয়েও তদন্ত করবেন বলে জানা যায়।

CBI Reached Hanskhali

আরও পড়ুন: Lawyers clash in High Court আইনজীবীদের একাংশের বিক্ষোভে ফের ধুন্ধুমার কাণ্ড কলকাতা হাইকোর্টে

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular