Monday, September 26, 2022
Homeরাজ্যCBI Summons Dev in Cattel Smuggling Case : গরু পাচার মামলার...

CBI Summons Dev in Cattel Smuggling Case : গরু পাচার মামলার তদন্ডে এবার সিবিআই নোটিশ পাঠাল অভিনতা দেবকে

ইন্ডিয়া নিউজ বাংলা

CBI Summons Dev in Cattel Smuggling Case

কলকাতা : গরু পাচার মামলার তদন্ডে এবার সিবিআই নোটিশ পাঠাল অভিনতা দেবকে। সাংসদ দীপক অধিকারি ওরফে দেব এবার সি বি আইয়ের জেরার মুখে পড়তে চলেছেন। গরু পাচার মামলায় দেবকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। সূত্রের খবর ইতিমধ্যেই সাংসদকে নোটিশ পাঠিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। আগামী ১৫ ফেব্রুয়ারি ক্যামাক স্ট্রীটের নিজাম প্যালেসে সিবিআইয়ের দপ্তরে হাজিরা জন্য নোটিশ পাঠানো হয়েছে। তবে গরু পাচারের সঙ্গে দেবের ঠিক কি সম্পর্ক রয়েছে আ এখনো পরিস্কার নয়। তবে সূত্রের খবর গরু পাচারকারীর পান্ডার থেকে নাকি দামী উপহার নিয়েছেন।

cbi

১৫ ফেব্রুয়ারি  সিবিআইয়ের দপ্তরে হাজিরার নোটিশ  CBI Summons Dev in Cattel Smuggling Case

গরু পাচার চক্রের মূল পান্ডা এনামূল হক আগেই গ্রেপ্তার করেছি সিবিআই। তবে বর্তমানে এনামূল সুপ্রীম কোর্টের নির্দেশে জামিনে রয়েছে। প্রসঙ্গত , গতমাসেই গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত এনামুল হকের জামিন মঞ্জুর করেছে সুপ্রিম কোর্ট। এনামুল দীর্ঘদিন সিবিআই হেফাজতে ছিলেন। সেই সময় একাধিকবার সিবিআই আদালতে জামিনের জন্য আবেদন করেছিলেন তিনি। কিন্তু প্রত্যেকবারই তা খারিজ হয়ে গিয়েছিল। এরপর হাইকোর্টেও গিয়েছিলেন তিনি, কিন্তু সেখানেও জামিনের আবেদন খারিজ হয়ে যায়। অবশেষে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিযুক্ত এনামুল হক এবং তাঁর জামিনের আবেদন মঞ্জুর করে শীর্ষ আদালত।

এনামূল হকের জামিন  CBI Summons Dev in Cattel Smuggling Case

1616066711 supreme court 4

ইতিমধ্যেই বহুবার সিবিআইয়ের জেরার মুখে পড়তে হয়েছে এনামূল হককে। সিবিআইয়ের জেরায় গরুপাচার চক্রের সঙ্গে বহু প্রভাবশালী ব্যক্তি যুক্ত রয়েছেন বলে মনে করা হচ্ছে। সেই তদন্তের কাজ এথনো চলছে। এরই মাঝে সাংসদ দেবকে তলব এই মামলায় নতুন করে আলোচনার কেন্দ্রে নিয়ে আসছে। কারণ দেবের সঙ্গে এনামূল হকের আদৌ কি কোন সম্পর্ক আছে। তিনি কি কোন আর্থিক সুবিধা বা অন্য কোন সুবিধা নিয়েছেন। দেবকে নোটিশ পাঠানোর মধ্য দিয়ে এসব প্রশ্ন উঠে আসছে।

CBI Summons Dev in Cattel Smuggling Case

আর ও পড়ুন : Dinhata: Nomination day violence   ফের উত্তপ্ত দিনহাটা, বোমা পড়ল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন

আর ও পড়ুন : PK out? বাংলা, ত্রিপুরা ও মেঘালয়ে তৃণমূলের হয়ে কাজ করবে না প্রশান্ত কিশোরের সংস্থা

Publish By Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular