Friday, December 9, 2022
Homeরাজ্যদার্জিলিংChief Minister Mamata Banerjee making Momo দার্জিলিংয়ে মোমো বানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Chief Minister Mamata Banerjee making Momo দার্জিলিংয়ে মোমো বানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কৌশিক দাস, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা: Chief Minister Mamata Banerjee making Momo উত্তরবঙ্গে তাঁর নির্ধারিত সফরের শেষবেলায় বৃহস্পতিবার দার্জিলিংয়ে সকালে হাঁটার জন্য বেরিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হঠাৎই তাঁকে দেখা গেল একটি স্থানীয় মোমো স্টলে মোমো তৈরি করছেন তিনি।

ঠান্ডায় স্পোর্টস মোজা এবং শাল পরে মমতা বন্দ্যোপাধ্যায় স্বনির্ভর গোষ্ঠীর মহিলা সদস্যদের সঙ্গে আলাপচারিতা করেছিলেন। মহিলারা যখন মুখ্যমন্ত্রীকে মোমো তৈরির জন্য অনুরোধ করেছিলেন, তখন আপ্লুত মমতা বন্দ্যোপাধ্যায়কে নিজের হাতে মোমো তৈরি করতে দেখা যায়। বিভিন্ন মানুষের সমাগম মমতা বন্দ্যোপাধ্যায়কে আবৃত করে রেখেছিল এবং তাঁকে নিখুঁতভাবে মোমো তৈরি করতে উৎসাহিত করেছিল।

উত্তরবঙ্গের বাসিন্দারা মুখ্যমন্ত্রীকে মুক্তহস্তে স্বাগত জানিয়েছে এবং গত পাঁচ দিন ধরে তাঁকে ঘিরে আবেগমথিত হয়েছেন। মুখ্যমন্ত্রী জনগণকে বলেছিলেন যে শুধুমাত্র মহিলাদের স্বনির্ভর গোষ্ঠী গঠন করার প্রয়োজন নেই, এমনকী পুরুষরাও এই ধরনের গোষ্ঠী গঠন করতে এবং রাজ্য সরকারের সুবিধাগুলি পেতে পারে।

Chief Minister Mamata Banerjee making Momo

আরও পড়ুন : Cannabis Recovered at Alipurduar অসম-বাংলা সীমানায় পাচারের পথে উদ্ধার ১৫০ কেজি গাঁজা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular