Friday, September 30, 2022
Homeরাজ্যকোচবিহারChild Dead in Corona করোনায় আক্রান্ত হয়ে মৃত ১০ বছরের শিশু, মাথাভাঙায়...

Child Dead in Corona করোনায় আক্রান্ত হয়ে মৃত ১০ বছরের শিশু, মাথাভাঙায় চাঞ্চল্য

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: Child Dead in Corona মাথাভাঙায় করোনায় মৃত্যু হল ১০ বছর বয়সি এক স্কুল পড়ুয়ার। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মাথাভাঙা দুই নং ব্লকের নিশিগঞ্জ ১-এর কোদালধোয়া গ্রামে। গতকাল রাতে মাথাভাঙা হাসপাতালের কোভিড ওয়ার্ডেই মৃত্যু হয় ওই শিশুর। মৃতের কাকা বলেন, গত দুদিন থেকে জ্বর ভাইপোর। স্থানীয় চিকিৎসকের কাছ থেকে জ্বরের ওষুধ খাওয়ানো হলেও গতকাল থেকে জ্বর ও সর্দির পাশাপাশি পেটের ব্যথা দেখা দেয়। তারপর নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেখানে কোভিড পরীক্ষা করা হলে পজিটিভ ধরা পড়ে। তারপর সেখান থেকে তাকে মাথাভাঙা মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়। এখানেই চিকিৎসাধীন অবস্থাতেই তার মৃত্যু ঘটে।

CHB2

এ বিষয়ে মাথাভাঙা মহকুমা হাসপাতালের সুপার ডাক্তার দেবদীপ ঘোষ বলেন, শিশুটিকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তার শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর ছিল। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রিপোর্ট অনুযায়ী তড়িঘড়ি কোভিড ওয়ার্ডে নিয়ে গিয়ে তার চিকিৎসা শুরু করা হলেও কিছুক্ষণের মধ্যেই প্রাণ হারান ওই শিশু। প্রাথমিকভাবে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই শিশুর এমনটাই মনে করছেন চিকিৎসকমহল।

Child Dead in Corona

আরও পড়ুন :  Mamata Banerjee in Cooch Behar কোচবিহারে পৌঁছলেন মুখ্যমন্ত্রী, আগামীকাল যোগ দেবেন বীর চিলা রায়ের জন্মজয়ন্তীতে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular