Friday, October 7, 2022
Homeরাজ্যChild Missing from Government Home উত্তরপাড়া সরকারি হোম থেকে দুই শিশু নিখোঁজ

Child Missing from Government Home উত্তরপাড়া সরকারি হোম থেকে দুই শিশু নিখোঁজ

পলাশ চক্রবর্তী, হুগলি, ইন্ডিয়া নিউজ বাংলা:   Child Missing from Government Home ফের উত্তরপাড়া সরকারি হোম থেকে শিশু নিখোঁজ। গতকাল স্কুলে গিয়ে আর ফেরেনি ১৩ বছরের দুই কিশোরী। ২০১৯ সাল থেকে উত্তরপাড়া চিল্ড্রেন হোম ফর গার্লসের আবাসিক ছিল এই দুই কিশোরী। হোমের পাশেই উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলে পড়াশোনা করত দুই কিশোরী। বুধবার সকালে অন্য আবাসিকদের সঙ্গে স্কুলে যায়। তারপর আর ফেরেনি হোমে।

Screenshot 20220414 112010 WhatsAppস্কুল ছুটি হওয়ার পর নিখোঁজ হয়ে যায় দুই কিশোরী। স্কুল ছুটির পর হোমে না ফেরায় হোম কর্তৃপক্ষ জানতে পেরে উত্তরপাড়া রেল স্টেশন, উত্তরপাড়া ফেরিঘাট-সহ বিভিন্ন জায়গায় খোঁজখবর শুরু করেন। দুই কিশোরীর এখনও পর্যন্ত কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয় হোমের পক্ষ থেকে। Child Missing from Government Home

উত্তরপাড়ার মাখলার বাসিন্দা এক কিশোরী গত ২০১৯ সালের মার্চ মাস এবং ব্যান্ডেলের এক কিশোরী ওই বছরই অগস্ট মাস থেকে উত্তরপাড়া সরকারি হোমে থাকত। হোম থেকে কিছুটা দূরে উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলে পড়াশোনা করত দুই কিশোরী। পুলিশ জানিয়েছে যাদের কেউ নেই অনাথ এমন শিশু-কিশোরীদের উত্তরপাড়া হোমে রাখা হয়। স্কুলে যাওয়ার পর দুজন নিখোঁজ হয়েছে। তাদের খোঁজ চলছে। শ্রীরামপুর মহকুমা শাসক সম্রাট চক্রবর্তী জানান, ১৪ জন শিশু স্কুলে গিয়েছিল। তার মধ্যে ১২ জন হোমে ফিরে আসলেও দুজন না ফেরায় খোঁজ চলছে।

Child Missing from Government Home

আরও পড়ুন: Auto Driver in South 24 Parganas অটো চালকের সততার নজির, নগদ দুই লক্ষ টাকা-সহ ল্যাপটপ ফিরিয়ে দিল থানায়

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular