Friday, December 9, 2022
Homeরাজ্যপশ্চিম বর্ধমানClashes at Durgapur on Holi রং খেলাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে...

Clashes at Durgapur on Holi রং খেলাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত দুর্গাপুর

কৌশিক বোস, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা: Clashes at Durgapur on Holi হোলি খেলাকে কেন্দ্র করে দুই পাড়ার সংঘর্ষে আহত একাধিক। গতকাল বিকেলে দুর্গাপুরের এক নম্বর ওয়ার্ডের ধোবিঘাট এলাকায় চলছিল রং খেলা এবং হাড়িভাঙা। পার্শ্ববর্তী এলাকার বহু মানুষের উপস্থিতি ছিল সেখানে। উপস্থিত ছিল রঘুনাথপুর এলাকার বেশ কিছু মানুষ। রঘুনাথপুর এলাকার একটি পাড়ার যুবকদের সাথে ধোবি ঘাট এলাকার যুবকদের বচসা তৈরি হয়।

পুলিশের মধ্যস্থতায় ঠিক হয় দুই পাড়ার লোকজন একসাথে বসে যে সমস্যা ছিল তা নিজেদের মধ্যে আলোচনা করে ঠিক করে নেবে। শুক্রবার সন্ধেতে দুই পক্ষের আলোচনায় বসার কথাও ছিল। কিন্তু আচমকাই রাতে রঘুনাথপুর এলাকার লোকজন এসে ফের তাণ্ডব শুরু করে ধোবিঘাটে। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িতে। নিমেষে উত্তপ্ত হয়ে ওঠে ধোবিঘাট এলাকা। এলাকার মহিলাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয় বলে অভিযোগ। আর এতেই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। ভাঙচুর করা হল বেশ কয়েকটি বাড়িঘর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দুর্গাপুর থানার বিশাল পুলিশ বাহিনী, নামানো হয় RAF। সংঘর্ষের ঘটনায় মোট ৩০ থেকে ৩২ জন আহত হয়েছে। এখনও পর্যন্ত কোনও গ্রেফতারির খবর নেই। ফের কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে এলাকায়।

Clashes at Durgapur on Holi

আরও পড়ুন : MP Jagannath Sarkar will watch ‘The Kashmir Files’ সক্রিয় কর্মীদের নিয়ে ‘দ্য কাশ্মীর ফাইল’ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular