Friday, December 9, 2022
Homeরাজ্যকোচবিহারClashes between two groups in Cooch Behar রং খেলাকে কেন্দ্র করে রসিকবিলে...

Clashes between two groups in Cooch Behar রং খেলাকে কেন্দ্র করে রসিকবিলে দুই গোষ্ঠীর সংঘর্ষ, আহত দুই

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: Clashes between two groups in Cooch Behar রং খেলাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় রসিকবিলে দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত দুই। ঘটনায় আহত রাজেশ বর্মন এবং ধীরেন বর্মনকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

আহত রাজেশের দাদা অনুকূল বর্মন জানান, এদিন রসিকবিল পর্যটন কেন্দ্রের বাইরে রং খেলাকে কেন্দ্র করে ধীরেন বর্মন ও টোটন বর্মনের মধ্যে বাচসা বাধে ও মারপিট হয়। রাজেশ তাঁদের ছাড়াতে গেলে টোটন বর্মন রাজেশের উপর আক্রমণ করে গলায় কামড়ে দেয়।‌ খবর পেয়ে তিনি তাঁদের ছাড়াতে গেলে তিনিও সামান্য চোট পান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বক্সিরহাট থানার পুলিশ। পুলিশ এসে আহত রাজেশ ও ধীরেন বর্মনকে তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে পাঠায় চিকিৎসার জন্য।

রাজেশের দাদা অনুকূল বর্মন ও মা সরস্বতী বর্মন দুজনেই অভিযোগ করে বলেন টোটন বর্মনের পরিবারের সঙ্গে তাদের পারিবারিক বিবাদ ছিল। হয়তো সেই আক্রোশে টোটন রাজেশের ওপর আক্রমণ করে থাকতে পারে। তারা এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান। অভিযুক্ত রাজেশ বর্মনের ফোনের সুইচ অফ থাকায় তাঁর বক্তব্য জানা যায়নি।

এ ব্যাপারে বক্সিরহাট থানার পুলিশ জানায় রং খেলাকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন যুবকের মধ্যে হাতাহাতি হয়। এতে দুই যুবক আহত হয়। তাঁদের চিকিৎসার জন্য তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কোনও পক্ষের কোনও অভিযোগ জমা পড়েনি। বর্তমানে এলাকায় পুলিশি টহলদারি চলছে।

Clashes between two groups in Cooch Behar

আরও পড়ুন : Footballer dies in Nadia ফুটবল খেলতে খেলতেই মৃত্যু প্রতিভাবান তরুণ ফুটবলারের, শোকের ছায়া কৃষ্ণনগরে

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular