Friday, October 7, 2022
Homeরাজ্যকোচবিহারCM at Cooch Behar প্রস্তুতি তুঙ্গে, কোচবিহারে চিলা রায়ের ৫১২তম জন্মজয়ন্তীতে যোগ...

CM at Cooch Behar প্রস্তুতি তুঙ্গে, কোচবিহারে চিলা রায়ের ৫১২তম জন্মজয়ন্তীতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : CM at Cooch Behar  উত্তরবঙ্গ সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বিকেলে তিনি বাগডোগরা বিমানবন্দরে নামবেন। সেখান থেকে পরের দিন অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার কোচবিহার আসবেন তিনি। সেখানে সার্কিট হাউসে থাকবেন মুখ্যমন্ত্রী। বুধবার গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের একটি অনুষ্ঠানে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গেছে, আগামী ১৫ ফেব্রুয়ারি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের অনন্ত মহারাজ গোষ্ঠীর ২৪তম কেন্দ্রীয় বার্ষিক অধিবেশন শুরু। আর সেই সঙ্গে এ বছর চিলা রায়ের ৫১২তম জন্মজয়ন্তী। তার জন্য ১৬ ফেব্রুয়ারি সংগঠনের পক্ষ থেকে বড়সড় অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছেন গ্রেটার কোচবিহারের নেতা অনন্ত মহারাজ। একই অনুষ্ঠানে দেখা যাবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে। তবে একই মঞ্চে একসাথে দুজনকে দেখা যাবে না। দুজনের সময় আলাদা করা হয়েছে। অনন্ত মহারাজ জানিয়েছেন, রাজনীতির সাথে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের কোনও সম্পর্ক নেই। আমাদের কৃষ্টি সমন্বয় পরম্পরা ও কালচারাল যেটা আছে সেটা আমাদের সম্প্রদায়ের মানুষজনেরা পালন করি।

মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ গ্রেটার কোচবিহারের নেতা অনন্ত মহারাজের CM at Cooch Behar

এদিকে গ্রেটার নেতা অনন্ত রায় ও কোচবিহারের তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ গত সপ্তাহেই অনুষ্ঠান স্থল পরিদর্শন করেছেন। চিলা রায়ের জন্মজয়ন্তীর অনুষ্ঠানের সবরকম প্রস্তুতি সম্পন্ন। ইতিমধ্যে জেলাশাসক এবং পুলিশ সুপার এলাকা পরিদর্শন করেছেন। মুখ্যমন্ত্রীর সফরের আগে সবধরনের প্রস্তুতি আরও খুঁটিয়ে দেখা হচ্ছে বলে খবর। আজ মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার নামার মহড়াও সেরে নিল পুলিশ প্রশাসন।

আরও পড়ুন : LPG cylinder confiscated ২৩টি রান্নার গ্যাস সিলিন্ডার মজুত বাড়িতে, তুফানগঞ্জে আটক ১

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular