Friday, October 7, 2022
Homeরাজ্যপশ্চিম বর্ধমানContainer collides with bus in Durgapur বুদবুদের ধরলা মোড়ে বাসের সাথে কন্টেনারের...

Container collides with bus in Durgapur বুদবুদের ধরলা মোড়ে বাসের সাথে কন্টেনারের ধাক্কা, আহত ২০

কৌশিক বোস, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : সড়ক দুর্ঘটনার কবলে পড়ল যাত্রীবাহী বাস। মঙ্গলবার সকালে পানাগড় থেকে বর্ধমান যাওয়ার পথে বুদবুদের ধরলা মোড়ের কাছে দু নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘনাটি ঘটে। একটি বেসরকারি যাত্রীবাহী বাস রং রুটে ঢোকার সময় দুর্গাপুরগামী একটি কনটেইনারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত হয় প্রায় ২০ জন বাসের যাত্রী। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। সেখানে গুরুতর আহত ৪ জনকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

বুদবুদের ধরলা মোড়ে বাসের সাথে কন্টেনারের ধাক্কা, আহত ২০ Container collides with bus in Durgapur

আহত বাসের যাত্রীদের অভিযোগ বাসটি রংরুট ধরে যাওয়ার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। বাসের সকল যাত্রী আহত হয়েছে, তবে কেউ মারা যায়নি। দুর্ঘটনার জন্য দুর্গাপুর গামী দু নম্বর জাতীয় সড়কের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে বুদবুদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাগ্রস্ত বাস ও কন্টেনারটিকে অন্যত্র সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

আরও পড়ুন : Migrant workers of West Bengal shot dead in Bihar বিহারে গুলিবিদ্ধ বাংলার পরিযায়ী শ্রমিক, মৃত্যু খবরে শোকের ছায়া হরিশ্চন্দ্রপুরে

গত কয়েকদিন আগেই রং রুট ধরে যাওয়ার জন্য দুর্ঘটনার কবলে পড়ে একটি দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাস। বার বার পানাগড় থেকে বর্ধমান যাওয়ার পথে বাস দুর্ঘটনা ঘটার ফলে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular