Monday, September 26, 2022
Homeরাজ্যকোচবিহারCooch Behar Municipality তুঙ্গে রবিবাসরীয় প্রচার! কোচবিহারে ওয়ার্ডে ওয়ার্ডে জনসংযোগ বাম, বিজেপি,...

Cooch Behar Municipality তুঙ্গে রবিবাসরীয় প্রচার! কোচবিহারে ওয়ার্ডে ওয়ার্ডে জনসংযোগ বাম, বিজেপি, তৃণমূলের

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: Cooch Behar Municipality আগামী ২৭ ফেব্রুয়ারি রয়েছে পৌরসভা নির্বাচন। আর সেই নির্বাচনে আগে রবিবাসরীয় প্রচারে ব্যস্ততা দেখা গেল সব দলের প্রার্থীদের। কোচবিহার শহরের ১৬ নম্বর ওয়ার্ডের বামফ্রন্টের প্রার্থী গোপাল বাড়ুই মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করছেন। নিকাশি নালা আর পানীয় জল সরবরাহ-সহ বিভিন্ন সমস্যাকে সামনে রেখেই ভোট প্রচার করলেন তিনি। পাশাপাশি পেট্রোলের মূল্যবৃদ্ধি, সরষের তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি-সহ রাজ্যে বেকারত্ব দূর করার মতন কোনও ব্যবস্থা নেই–– নানান জিনিসগুলোকে হাতিয়ার করে ভোট প্রচার করছেন বামপ্রার্থী।

মূল্যবৃদ্ধি ও বেকারত্ব-সহ পানীয় জলকেই হাতিয়ার বামপ্রার্থীর Cooch Behar Municipality

বিগত দিনে বামফ্রন্টেরই কাউন্সিলার ছিলেন এই ওয়ার্ডে। তারপরেই দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন এবং এবার নির্দল হয়ে তিনি এই ওয়ার্ডেই দাঁড়িয়েছেন। সেদিক থেকে প্রচারে গিয়ে বেশ প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বর্তমান বামপ্রার্থীকে। বাম কাউন্সিলারের দল পরিবর্তন করায় বেজায় ক্ষুব্ধ এলাকাবাসী। নানান রকম সমস্যার কথা এলাকাবাসীরা বললেন বর্তমান বামপ্রার্থীকে। আগামী দিনে উন্নয়নমূলক কাজকর্ম যাতে হয় সেদিকে তাকিয়েই এবারের ভোটে দাঁড়িয়েছে তিনি, জানালেন বামপ্রার্থী গোপাল বাড়ুই।

বিগত কাউন্সিলার কোনও কাজ করেনি, অভিযোগ বিজেপি প্রার্থীর Cooch Behar Municipality

১৫ নম্বর ওয়ার্ডের বিজেপির প্রার্থীকে দেখা গেল ভোট প্রচারে ব্যস্ততার মধ্যে। নিকাশি নালা, পানীয় জল-সহ বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করছেন তিনি। একটাই লক্ষ সবারই, সঠিক প্রার্থীকে বিবেচনা করেই যেন মানুষ জয়যুক্ত করেন এবং বিভিন্ন ওয়ার্ডে মানুষের সমস্যা রয়েছে সেই সময় সমস্যাগুলো যেন সঠিক ভাবে সমাধান হয়। বিগত দিনে যারা কাউন্সিলার ছিলেন তাঁরা কোনও কাজই সঠিকভাবে করেনি এই অভিযোগকে সামনে রেখেই ভোট প্রচার সকাল থেকে শুরু করে দিয়েছে বিজেপি প্রার্থী।

আমাকে নয় মা মাটি মানুষের সরকার মমতা ব্যানার্জিকে ভোট দেবেন Cooch Behar Municipality

কোচবিহার শহরের ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী মুস্তাক আহমেদ সকাল থেকেই ভোট প্রচারে দেখা গেল। এলাকার লোকজন সঠিকভাবে সাড়া দিচ্ছে ওনার সাথে। আর এই উৎসাহ দেখে ভোট প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি। মুস্তাক আহমেদ জানান, মূলত মা মাটি মানুষের সরকার যেভাবে উন্নয়নমূলক কাজ করেছে এই ওয়ার্ডে সেদিকে নজর করেই ২০ নম্বর ওয়ার্ডের মানুষজন আমাকে নয় মা মাটি মানুষের সরকার মমতা ব্যানার্জিকে ভোট দেবেন।

Cooch Behar Municipality

আরও পড়ুন : BJP workers quit in Nadia নবদ্বীপে বিজেপিতে ভাঙন, ১৪৩ জন কর্মী-সমর্থক যোগ দিলেন তৃণমূলে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular