Saturday, October 8, 2022
Homeরাজ্যনদিয়াCorona attacked government hospital in Kalyani কল্যাণীতে সরকারি হাসপাতালে করোনার থাবা, চিকিৎসক-নার্স...

Corona attacked government hospital in Kalyani কল্যাণীতে সরকারি হাসপাতালে করোনার থাবা, চিকিৎসক-নার্স সহ আক্রান্ত ৩০

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : করোনার থাবা এবার কল্যাণী জওহরলাল নেহরু মেডিক্যাল হাসপাতালে। চিকিৎসক এবং নার্স-সহ মোট করোনা আক্রান্ত ৩০ জন। স্বাস্থ্য পরিষেবা বিঘ্নিত হওয়ার আশঙ্কায় গোটা সরকারি হাসপাতালজুড়ে। কোনওরকমে পরিষেব সামাল দেওয়া চেষ্টা চালানো হচ্ছে।

করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ ইতিমধ্যেই গোটা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। প্রথম এবং দ্বিতীয় ঢেউকে পিছনে ফেলে দ্রুতগতিতে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফ থেকে আংশিক লকডাউনের কথা ঘোষণা করা হয়েছে। জারি হয়েছে একাধিক বিধিনিষেধ। প্রতিটি সাধারণ মানুষকে অনুরোধ করা হয়েছে তাঁরা যেন অপ্রয়োজনে বাড়ির বাইরে বের না হন। রাস্তায় বেরলে নির্দিষ্ট দূরত্ব মেনে চলা এবং মাক্স পরা আবশ্যক করেছে প্রশাসন।

Corona attacked government hospital in Kalyani জওহরলাল নেহরু মেডিক্যাল হাসপাতালে চিকিৎসক-নার্স সহ আক্রান্ত ৩০

ইতিমধ্যে গোটা জেলাজুড়ে প্রশাসনের তরফ থেকে নিয়ম না মানলে ধরপাকড়ও শুরু করা হয়েছে। এই পরিস্থিতিতে কল্যাণী জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজের বিভিন্ন চিকিৎসক, নার্স এবং পড়ুয়াদের ভিতরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁদের করোনা টেস্ট করানো হয়। বুধবারের রিপোর্ট অনুযায়ী, ওই হাসপাতালের মোট ৬ জন চিকিৎসক, ১৯ জন পড়ুয়া এবং পাঁচজন নার্সের করোনা পজেটিভ ধরা পড়ে।

আরও পড়ুন : Kalpataru Mela closed at Durgapur due to corona বিলম্বিত বোধোদয়, দুর্গাপুরে অবশেষে বন্ধ কল্পতরু মেলা

এ বিষয়ে কল্যাণী জওহরলাল নেহরু মেডিকেল হাসপাতালের সুপার অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, ‘আরও অনেকের রিপোর্ট এখনও এসে পৌঁছায়নি। তাঁদের রিপোর্ট এলে জানা যাবে নতুন করে আর কেউ সংক্রমিত হয়েছে কিনা। যাঁদের করোনা পজিটিভ ধরা পড়েছে তাঁদের আমরা একটি সরকারি আবাসনে রেখেছি। বাকি যাঁদের নিজেদের বাড়িতে থাকার ব্যবস্থা রয়েছে তাঁরা বাড়িতে চলে গেছেন।’

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular