Friday, October 7, 2022
Homeরাজ্যঝাড়গ্রামCorona situation in Jhargram ঝাড়গ্রামে করোনায় আক্রান্ত একাধিক প্রশাসনিক আধিকারিক-সহ স্বাস্থ্যকর্তারা

Corona situation in Jhargram ঝাড়গ্রামে করোনায় আক্রান্ত একাধিক প্রশাসনিক আধিকারিক-সহ স্বাস্থ্যকর্তারা

অশোক ভট্টাচার্য, ঝাড়গ্রাম, ইন্ডিয়া নিউজ বাংলা : করোনায় আক্রান্ত হলেন ঝাড়গ্রাম জেলার একাধিক স্বাস্থ্যকর্তা-সহ অতিরিক্ত জেলাশাসক এবং অতিরিক্তি পুলিশ সুপার। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার ইন্দ্রনীল সরকার-সহ পাঁচ জন ল্যাব টেকনিশিয়ান ও বেশ কয়েকজন হাসপাতালের কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশ) উত্তম ঘোষ-সহ পুলিশ লাইনের বেশ কিছু পুলিশকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। পাশাপাশি অতিরিক্ত জেলাশাসক-সহ জেলাশাসকের অফিসের বেশকিছু কর্মীও করোনা আক্রান্ত হয়েছেন।

ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি, নয়াগ্রাম ও বেলপাহাড়ি হাসপাতালেও করোনা সংক্রমণ Corona situation in Jhargram

Corona situation in Jhargram6

আরও পড়ুন : Protests against closure of saloon in Corona situation সব কিছু খোলা থাকলেও কেন শুধু সেলুন বন্ধ! প্রশ্ন তুলে পথে ক্ষৌরকর্মীরা

এই পরিস্থিতে বুধবার হঠাৎ করেই জেলাশাসকের অফিস বন্ধ করে দেওয়া হয়। স্যানিটাইজেশনও করা হয় জেলাশাসকের অফিস চত্বর। জানা গিয়েছে, বুধবার জেলাশাসকের অফিসের সকল অফিসার-সহ অফিসের কর্মীদের করোনা পরীক্ষা করানো হয়। বৃহস্পতিবার কমসংখ্যক কর্মী নিয়ে খোলা হয় জেলাশাসকের দফতর। স্বাস্থ্য দফতর সূত্রে আরও জানা যায়, কেবলমাত্র ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতাল নয়, করোনা সংক্রমণ নয়াগ্রাম ও বেলপাহাড়ি হাসপাতালেও ছড়িয়ে পড়েছে।

এদিকে করোনার সংক্রমণ ঊর্ধ্বমুখী হতেই জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা স্বাস্থ্য দফতর রাস্তায় নেমে পড়েছে। পুলিশ রাস্তায় দাঁড়িয়ে হেলমেট চেকিংয়ের পাশাপাশি মাস্ক চেকিংও শুরু করেছে। রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী ঝাড়গ্রামে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৬৭ জন।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular