Thursday, September 29, 2022
Homeরাজ্যCorona update in West Bengal :খড়গপুর আইআইটিতে করোনার ব্যাপক সংক্রমণ, পূর্ব বর্ধমানে...

Corona update in West Bengal :খড়গপুর আইআইটিতে করোনার ব্যাপক সংক্রমণ, পূর্ব বর্ধমানে ২৪ ঘন্টায় তিন গুন বৃদ্ধি, জলপাইগুড়িতে ২ করোনা রোগীর মৃত্যু

ইন্ডিয়া নিউজ বাংলা

বাংলায় ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্য ১৫ হাজার পার, মৃতের সংখ্যা ১৯

খড়গপুর আইআইটিতে ৭ দিনে করোনা সংক্রামিত হয়েছে ১৫০ জন

করোনার থাবা বসাল খড়গপুর আইআইটিতে। গত ৭ দিনে শুধুমাত্র আইআইটিতে সংক্রমণ ১৫০ পেরিয়ে গেছে। প্রবল সংক্রমণের মুখে পড়ে IIT খড়্গপুরের ক্যাম্পাসকে মাইক্রো কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে ৭ দিনের জন্য। আজ থেকে আগামী ১২ জানুয়ারি পর্যন্ত আইআইটি খড়্গপুর ক্যাম্পাসের ‘টেক মার্কেট’ এলাকাটিকে মাইক্রো কনটেনমেন্ট ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বন্ধ থাকবে দোকানপাট, বাজার। শুধুমাত্র ৫০ শতাংশ জরুরি পরিষেবা চালু থাকবে রাত্রি ১০ টা অবধি। ওষুধের দোকান এবং নিত্য প্রয়োজনীয় পণ্য-সামগ্রীর ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে।

পূর্ব বর্ধমানে ২৪ ঘন্টায় করোনা সংক্রামিত রোগীর সংখ্যা ৯৯ থেকে বেড়ে হয়েছে ২২১

একদিনে পূর্ব বর্ধমান জেলায় করোনা রোগীর সংখ্যা ২৪ ঘন্টায় বেড়ে লাফিয়ে তিনগুণ হয়ে গেছে। 99 থেকে বেড়ে 221 হয়েছে।বলা যেতে পারে ডাবল সেঞ্চুরি পার করলো একদিনে। তৎপর  শুরু হয়েছে জেলা প্রশাসনে। সকাল থেকেই কালনায় বিভিন্ন জায়গায় প্রশাসনের তরফ থেকে প্রচার চলছে জোরকদমে। সকালে কালনার মহকুমা শাসক মাইক নিয়ে প্রচার চালালেন পাশাপাশি যাদের মাক্স নেই তাদের মাক্স পরালেন।এর পাশাপাশি বেশ কয়েকজনকে আটক করেছে কালনা থানার পুলিশ।মানুষ যদি সতর্ক না হয় আগামী দিনে বড় বিপদ জানালেন মহকুমা শাসক সুরেশ কুমার জগৎ।

sanjit

জলপাইগুড়িতে ২৪ ঘন্টায় ২ করোনা রোগীর মৃত্যু হয়েছে

না রোগীর মৃত্যু হয়েছেউত্তরবঙ্গের বিভিন্ন জেলাতেও করোনা সংক্রমণ বেড়েই চলেছে।গত ২৪ ঘন্টায় জলপাইগুড়ি শহরে ২ জন করনো আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। করোনার বাড়বাড়ন্তর কথা মাথায় রেখে ফের কোভিড কন্ট্রোল রুম চালু করলো জলপাইগুড়ি পৌরসভা। 8016059291 এই নম্বরে ফোন করলেই আপনার দুয়ারে এসে হাজির হবে এম্বুলেন্স। করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়তেই ফের নড়েচড়ে বসলো জলপাইগুড়ি পৌরসভা। নাগরিক পরিসেবায় ফের নতুন করে চালু হোলো কোভিড কন্ট্রোল রুম। পৌরসভার এই কন্ট্রোল রুমে বিনামূল্যে দিবারাত্রি এম্বুলেন্স ও অক্সিজেন পরিসেবা পাওয়া যাবে।ঘটনায় জলপাইগুড়ি পৌর প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারপার্সন সৈকত চ্যাটার্জী বলেন ফের ব্যাপক ভাবে করোনা সংক্রমন বেড়েছে।

আর ও পডুন উদ্বিগ্ন মেয়র বৈঠক করলেন মুখ্য সচিবের সঙ্গে

supriyo

 রিপোটিং :পার্থ মুখার্জী, সঞ্জিত সেন, সুপ্রিয় বসাক

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular