Tuesday, October 4, 2022
Homeরাজ্যCorona Update : রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ১৮ , কলকাতায় মৃতের সংখ্যা...

Corona Update : রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ১৮ , কলকাতায় মৃতের সংখ্যা ৭ সুস্থতার হার কমে ৯৫.৮৪ শতাংশ।

ইন্ডিয়া নিউজ বাংলা

রাজ্যে করোনা সংক্রমণের গতি লাফিয়ে লাফিয়ে বাড়ছে। গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৮ জনের। তাদের মধ্যে কলকাতায় মৃত্যুর সংখ্যা ৭। রাজ্যে একলাফে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮,২১৩ টি। যা পরীক্ষা হওয়া নমুনার ২৬.৩৪ শতাংশ। রাজ্যের স্বাস্থ্য দপ্তরের সর্বশেষ বুলেটিন যে তথ্য উঠে এসেছে তাতে দেখা যাচ্ছে কলকাতায় ৭,৪৮৪, তবে ওমিক্রণে আক্রান্তের তথ্য পুরোপুরি জানা যায়নি।

উত্তর ২৪ পরগনায় ৩,১১৮ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গিয়েছে। হাওড়ায় সংক্রমণ ১,০৪৩, হুগলিতে ৭৯৩, দক্ষিণ ২৪ পরগনায় ৭০৪। পূর্ব বর্ধমানে সংক্রমণ ৫৩২, নদিয়ায় ৪১০, পশ্চিম বর্ধমানে সংক্রমণ ১,০৪৩। সব মিলিয়ে রাজ্যে সংক্রমণ ১৭,১১,৯৫৭।

আর ও পড়ুন : গঙ্গাসাগর মেলা নিয়ে হাইকোর্টের রায়https://indianewsbangla.com/state/high-court-verdict-on-gangasagar-fair/

উত্তরবঙ্গে এদিন করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুদুটি হয়েছে দক্ষিণ দিনাজপুর ও জলপাইগুড়ি জেলায়।এদিন রাজ্যে সুস্থ হয়েছেন ৭,৯১২ জন। যার ফলে অ্যাক্টিভ কেস বেড়েছে ১০,২৮৩টি। রাজ্যে অ্যাক্টিভ কেস হয়েছে ৫১,৩৮৪টি।এদিন রাজ্যে সুস্থতার হার কমে হয়েছে ৯৫.৮৪ শতাংশ।

ec

২২ শে জানুয়ারিই পুরনির্বাচন  চাইছে কমিশন

অন্যদিকে  ২২শে জানুয়ারি চার পুরসভার নির্বাচন পিছোতে চাইছে না রাজ্য নির্বাচন কমিশন। কলকাতা হাইকোর্টে এমনটাই জানিয়েছে রাজ‍্যে নির্বাচন কমিশন। পাশাপাশি নির্বাচন কমিশনের আইনজীবী সব্যসাচী চ্যাটার্জী যুক্তি দেন, লোকাল ট্রেন স্টেশন রেল স্টেশন হাটে বাজারে মানুষ ভিড় করছে এই পরিস্থিতিতে আমরা সমস্তটাই কোভিড বিধি মেনে পুরো নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। ইতিমধ্যেই নির্বাচন ঘোষণা হয়ে গিয়েছে স্বাভাবিকভাবেই ২২ তারিখ নির্বাচন করা হবে।

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular