Thursday, December 8, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাCorruption of Shiksha Bandhu in South 24 Parganas নিজের পছন্দের শিক্ষককে টিচার-ইনচার্জ...

Corruption of Shiksha Bandhu in South 24 Parganas নিজের পছন্দের শিক্ষককে টিচার-ইনচার্জ করার ফন্দি ফাঁস! দুর্নীতিতে অপসারণ দাবি শিক্ষাবন্ধু শুভেন্দু মল্লিকের

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা: Corruption of Shiksha Bandhu in South 24 Parganas ব্যক্তি হিংসা চরিতার্থ এবং নিজের মন মতো ব্যক্তিকে টিচার ইনচার্জ করতে এলাকাবাসীকে ভুল বুঝিয়ে স্কুলে বিক্ষোভের অভিযোগ শিক্ষাবন্ধুর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনা জেলার মথুরাপুর ২ নম্বর ব্লকের জয়কৃষ্ণপুর শৈলেন সিংহের ঘেরি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে  স্কুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করার মতো মারাত্মক অভিযোগ উঠল শিক্ষাবন্ধু শুভেন্দু মল্লিকের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিগত কয়েকদিন ধরেই এই স্কুল চলাকালীন এলাকার কিছু মানুষ পড়াশুনোর ব্যাঘাত ঘটিয়ে মাঝেমধ্যেই বিক্ষোভ দেখাচ্ছেন বিদ্যালয়ে। এই বিক্ষোভ দেখানো হচ্ছে টিচার-ইনচার্জ অনুপম পুরকাইতের বিরুদ্ধে। তবে এই বিক্ষোভ যে  শিক্ষাবন্ধুর চক্রান্ত তার প্রমাণ একটি ভয়েস রেকর্ডিং সবার সামনে প্রকাশ্যে চলে আসায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ভয়েস রেকর্ডিংয়ে উঠে এসেছে শিক্ষাবন্ধু শুভেন্দু মল্লিক অন্য একজন শিক্ষককে টিচার-ইনচার্জ করার জন্য চক্রান্ত করে গ্রামের বেশ কিছু মানুষের সঙ্গে বসে আলোচনা করেন। এমনকী ফোনে এলাকার এক ব্যক্তিকে তিনি নির্দেশ দিচ্ছেন বিক্ষোভ দেখানো এবং চাল চুরির অভিযোগ তুলে টিচার-ইনচার্জের দরজায় তালা লাগিয়ে দেবার জন্য। সেই ভয়েস রেকর্ডিং সামনে আসায় ইতিমধ্যে শিক্ষাবন্ধুকে অপসারণ করার দাবি উঠেছে এলাকায়। সরকারি পদে আসীন থাকা শিক্ষাবন্ধু কীভাবে তাঁর স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ষড়যন্ত্র করল সেই নিয়ে উঠছে প্রশ্নও!

Corruption of Shiksha Bandhu in South 24 Parganas

আরও পড়ুন : Bombing at Cooch Behar তুফানগঞ্জে যুব তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, আতঙ্ক এলাকায়

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular