Friday, October 7, 2022
Homeরাজ্যজলপাইগুড়িCovid awareness campaign at Dhupguri শহরের বুকে মাস্ক নিয়ে অভিযান ধূপগুড়ি প্রশাসনের

Covid awareness campaign at Dhupguri শহরের বুকে মাস্ক নিয়ে অভিযান ধূপগুড়ি প্রশাসনের

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : মাস্ক না পরলে করা হবে করোনা পরীক্ষা। এই বার্তা নিয়ে শনিবার সকালে ধূপগুড়ি শহরের বুকে মাস্ক নিয়ে অভিযান চালাল ধূপগুড়ি পুরসভা এবং ধূপগুড়ি পঞ্চায়েত সমিতি ও ধূপগুড়ি থানার পুলিশ। মাস্ক নিয়ে সচেতনতার প্রচারে এদিন একটি র্যালির আয়োজন করে পুরসভা।

এদিন স্বাস্থ্যকর্মীদের সঙ্গে নিয়ে পঞ্চায়েত সমিতির সাধারণ দীনেশ মজুমদার, পুরসভার চেয়ারম্যান ভারতী বর্মন, ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং ও ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা-সহ বিভিন্ন বিশিষ্ট জনেরা এই প্রচারাভিযানে যোগ দিয়েছেন। ধূপগুড়ি শহরের ডাকবাংলো সংলগ্ন বাজার, ফালাকাটা রোড, মশলাপট্টি বাজারে এবং জলপাইগুড়ি রোডের বিভিন্ন এলাকায় চলে করোনা সচেতনতা কর্মসূচি।

শহরের বুকে মাস্ক নিয়ে অভিযান ধূপগুড়ি প্রশাসনের Covid awareness campaign at Dhupguri

আরও পড়ুন : Demonstration against TMC MLA in Memari ভোট-পূর্ববর্তী প্রতিশ্রুতির মেলেনি সমাধান, মেমারিতে বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক

এদিন সচেতনতা অভিযান চালাতে গিয়ে একাংশ মানুষকে মাস্কহীন অবস্থায় লক্ষ্য করা যায়। তাঁদের মধ্যে বিলি করা হয় মাস্ক। যেখানে দৈনিক করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে জেলাজুড়ে, সেখানে শহরের বুকে অসচেতনতার এই হাল আশঙ্কার ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছে পুর কর্তৃপক্ষ। তাই মাস্ক নিয়ে এদিন সর্তক করার পাশাপাশি কড়া বার্তাও দেওয়া হল। আগামী দিনে মাস্কহীন অবস্থায় দেখা গেলেই তাঁকে ধরে নিয়ে করোনা পরীক্ষা হবে। সংক্রমণ রুখতে কড়া দাওয়াই হিসেবে আগামী দিনে পুলিশি ব্যবস্থাও গ্রহণ করা হতে পারে বলে জানিয়েছে প্রশাসন।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular