Monday, September 26, 2022
Homeরাজ্যজলপাইগুড়িCovid situation in Jalpaiguri town করোনা জাঁকিয়ে বসছে জলপাইগুড়ি শহরে, উদ্বেগে পৌর...

Covid situation in Jalpaiguri town করোনা জাঁকিয়ে বসছে জলপাইগুড়ি শহরে, উদ্বেগে পৌর প্রশাসন

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : একদিনে সংক্রমিত হওয়ার রেকর্ড ভেঙে জলপাইগুড়ি পুরসভা এলাকায় এক ধাক্কায় শুক্রবার মোট ৩০ জন বাসিন্দা করোনায় আক্রান্ত হলেন। এখনও মানুষ সচেতন না হলে আগামীদিনে ভয়ঙ্কর অবস্থা তৈরি হবে বলে আশঙ্কা প্রকাশ করলেন পুরসভার ভাইস চেয়ারম্যান সন্দীপ মাহাতো। গত ১০ দিনে মোট আক্রান্তের পরিমাণ ৪১ জন হলেও শুক্রবার এক দিনেই মোট আক্রান্তের সংখ্যা ৩০ জন। আক্রান্তরা পুরসভার ১, ২, ৩, ৪, ৫, ৬, ১৮, ২৩, ১৯, ১৫, ১১, ২৪ ও ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

এক ধাক্কায় শুক্রবার মোট ৩০ জন বাসিন্দা করোনায় আক্রান্ত Covid situation in Jalpaiguri town

আরও পড়ুন : Farmers and workers protest at Mecheda station আচমকা বাতিল পণ্য পরিবাহী ট্রেন! মেচেদা স্টেশনে অবরোধ চাষি ও শ্রমিকদের

বড়দিন ও বর্ষবরণে কিছু মানুষের উদাসীনতার ফলেই জলপাইগুড়ি শহরে ফের করোনা সংক্রমণ মাথা চাড়া দিয়ে উঠছে বলে জানালেন সন্দীপবাবু। গত চারদিন ধরে জেলা প্রশাসনের অভিযানে দেখা গেছে  প্রায় ২০ শতাংশ মানুষ এখনও সঠিকভাবে মাস্ক পরছেন না। বিভিন্ন শপিং মল, ভিড় এলাকা ও বাজারগুলোতে ক্রেতা, বিক্রেতাদের মধ্যে এমনই চিত্র লক্ষ্য করা যাচ্ছে। আগামী দিনে এমন চললে আরও ভয়ানক অবস্থা তৈরি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। মাস্ক না পরলে ফের আমরা আরেকটি লকডাউনের মুখোমুখি হতে পারি বলেও আশঙ্কা তাঁর। অন্যদিকে, ইতিমধ্যে জলপাইগুড়ি পুরসভার কোভিড কন্ট্রোল রুমকে আরও সক্রিয় করা হয়েছে। মানুষের পরিষেবার জন্য রয়েছে চারটি এম্বুলেন্স। রয়েছে দিবা-রাত্রি পরিষেবাও।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular