Wednesday, February 1, 2023
HomePoliceCPIM slams Mamata নির্বাচনী প্রচারে এসে শাসক দলকে আক্রমণ সিপিএম নেতা সুজন...

CPIM slams Mamata নির্বাচনী প্রচারে এসে শাসক দলকে আক্রমণ সিপিএম নেতা সুজন চক্রবর্তীর

 

সুরজিৎ দাস, ইন্ডিয়া নিউজ বাংলা, নদিয়া: CPIM slams Mamata নির্বাচনী প্রচারে এসে শাসক দলকে আক্রমণ সিপিএম নেতা সুজন চক্রবর্তীর

রাজ্যে তৃণমূল কে আটকাতে পারে বিজেপি নয়, একমাত্র বামপন্থীরাই। মানুষ ঠিকমত ভোট দিতে পারলে বহু জায়গায় তৃণমূলের কপালে দুঃখ আছে।

শুক্রবার নদীয়ার শান্তিপুরে একটি নির্বাচনী প্রচারে এসে শাসক দলকে এই ভাষাতে আক্রমণ করলেন রাজ্যের সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী। এদিন তিনি শান্তিপুর পৌরসভার প্রার্থীদের সমর্থনে একটি পথসভা করেন। পরে প্রার্থীদের নিজে রাস্তায় মিছিল করে সাধারণ মানুষের কাছে ভোট দেওয়ার আহ্বান জানান। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, পৌরসভা নির্বাচনে যদি সঠিকভাবে ভোট হয় তাহলে অনেক জায়গায় তৃণমূলের কপালে দুঃখ আছে।

CPIM slams Mamata

এর পাশাপাশি তিনি বলেন রাজ্য তৃণমূল থেকে সরাতে একমাত্র শুধু পারে বিজেপি নয় বামপন্থীরাই। অনিস হত্যাকাণ্ড নিয়ে তিনি বলেন, সঠিক যদি তদন্ত হয় দেখা যাবে আমতা থানার ওসি নয় এই হত্যাকাণ্ডে জড়িত রয়েছে পিসি। রাজ্য পুলিশ নিয়ে ভোট প্রসঙ্গে তিনি বলেন, গত নির্বাচনগুলিতে যেভাবে ভোট হয়েছে সাধারণ মানুষ এটা দেখেছে। তাই সঠিকভাবে ভোট হলে ফলাফল অনেকটাই পাল্টে যাবে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular