Saturday, October 8, 2022
HomepoliticalCPIM-TMC clash সিপিআইএমের মিছিলে ধুন্ধুমার মাথাভাঙ্গায়, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত অনেক

CPIM-TMC clash সিপিআইএমের মিছিলে ধুন্ধুমার মাথাভাঙ্গায়, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত অনেক

CPIM-TMC clash সিপিআইএমের মিছিলে ধুন্ধুমার মাথাভাঙ্গায়, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত অনেক

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা,কোচবিহার: সিপিআইএমের মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড মাথাভাঙ্গায়। ১২ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী সুদীপ্তা ঘোষ এর সমর্থনে মাথাভাঙ্গার ১২ নম্বর ওয়ার্ডে মিছিল করার সময় তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা হামলা করে বলে অভিযোগ  সিপিএম-এর। এই ঘটনায় সিপিআইএমের বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

সিপিআইএম প্রার্থীরা যখন প্রাণ বাঁচাতে থানার ভেতর আশ্রয় নিতে ঢুকছিলেন সেই সময় মাথাভাঙ্গা থানার ভেতর ঢুকেও সিপিআইএম কর্মীদের মারধর করে বলে অভিযোগ

Screenshot 20220216 234306 WhatsApp

CPIM-TMC clash

এমনকি সিপিআইএম প্রার্থীরা যখন প্রাণ বাঁচাতে থানার ভেতর আশ্রয় নিতে ঢুকছিলেন সেই সময় মাথাভাঙ্গা থানার ভেতর ঢুকেও সিপিআইএম কর্মীদের মারধর করে বলে অভিযোগ। থানার ভেতর ঢুকে মারধর করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ শুরু করে। তার কিছুক্ষণ পরই সিপিএম প্রার্থীর পরিবারের দোকানে ঢুকে দোকানের এক কর্মীকে মারধর করার অভিযোগ ওঠে।

অপরদিকে সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি মাথাভাঙ্গা ১ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ সাহার। বিশ্বজিৎ সাহা বলেন সিপিআইএমের লোকেরাই তৃণমূলের কর্মীদের ওপর আক্রমণ করে এই ঘটনায় তাদের বেশ কয়েকজন আহত আছেন।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular