Tuesday, October 4, 2022
Homeরাজ্যকলকাতাCS and DGP met Governor Jagdeep Dhankhar হাঁসখালির ঘটনা নিয়ে রাজ্যপালের তলবে...

CS and DGP met Governor Jagdeep Dhankhar হাঁসখালির ঘটনা নিয়ে রাজ্যপালের তলবে রাজভবনে মুখ্যসচিব ও ডিজি

কৌশিক দাস, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা: CS and DGP met Governor Jagdeep Dhankhar হাঁসখালির ঘটনা নিয়ে আজই রাজভবনে মুখ্যসচিব ও ডিজিকে ডেকে পাঠিয়ে বিস্তারিত জানলেন রাজ্যপাল জগদীপ ধনকর। তবে সেই বৈঠকের বিষয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। এরমধ্যেই মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে চিঠিও পাঠালেন রাজ্যপাল। রাজ্যের বেশ কয়েকটি ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। এসএসসির নিয়োগ দুর্নীতি,পুরুলিয়ায় তপন কান্দু খুন, বগটুইকাণ্ড, হাঁসখালির নাবালিকা ধর্ষণের অভিযোগের ক্ষেত্রে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

পাশাপাশি, গতকালই রাজ্যে নারী নিগ্রহের ঘটনা নিয়ে রাজ্যপালকে নিশানা করেছে বিজেপি। এরকম এক পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন রাজ্যপাল জগদীপ ধনকর। বুধবার দুপুরে একটি টুইট করেছেন রাজ্যপাল। সেখানে একটি চিঠিও শেয়ার করেছেন তিনি। ওই চিঠিতে ধনকর লিখেছেন, আজই তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চান। হাইকোর্টের বিশৃঙ্খলা অনভিপ্রেত, পাশাপাশি রাজ্যে মহিলাদের বিরুদ্ধে অপরাধ ও রাজ্যের আইন শৃঙ্খলার যেভাবে অবনতি হচ্ছে তাতে আমি উদ্বিগ্ন। CS and DGP met Governor Jagdeep Dhankhar

Dhankharরাজ্যপাল আরও লিখেছেন, আপনি নিশ্চয় স্বীকার করবেন যে আদালতের কাজে বাধা দেওয়া ও সাধারণ মানুষকে ন্যায়বিচার পাওয়াতে বাধা দেওয়া গণতন্ত্রের পক্ষ খুবই বিপজ্জনক। এই অবস্থায় আমাদের কথা হওয়া প্রয়োজন।

CS and DGP met Governor Jagdeep Dhankhar

আরও পড়ুন: Demand for issuance of Article 355 রাজ্যে নৈরাজ্য চলছে, ৩৫৫ অনুচ্ছেদ জারি করা জরুরি : অধীর চৌধুরী

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular