Thursday, September 29, 2022
HomeBUISINESSCut money syndicate allegedly burns trucks তোলা না দেওয়ায় পণ্যবাহী লরিতে আগুন...

Cut money syndicate allegedly burns trucks তোলা না দেওয়ায় পণ্যবাহী লরিতে আগুন ভারত-বাংলাদেশ বাণিজ্য সীমান্তে 

 

রনজিৎ দাশ, ইন্ডিয়া নিউজ বাংলা, মালদা: Cut money syndicate allegedly burns trucks দাবিমতো তোলা না দেওয়ায় পণ্যবাহী লরিতে আগুন ধরিয়ে তাণ্ডব চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।  রবিবার বিকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার মহিপুর এলাকার ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক বাণিজ্য সীমান্তে। এই ঘটনায় ওই এলাকার এক প্রভাবশালী নেতার নাম উঠে আসতে শুরু করেছে। ঘটনার খবর পেয়ে তদন্তে যায় ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশি অভিযানের সময় পরিস্থিতি বেগতিক দেখে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে অভিযোগ।

Screenshot 20220327 205424 WhatsApp
পণ্য বোঝাই লরিতে আগুন

Cut money syndicate allegedly burns trucks

উল্লেখ্য, আন্তর্জাতিক বাণিজ্য কেন্দ্র মহদিপুরের বেআইনি পার্কিং বিরুদ্ধে সরব হয়েছে রাজ্য সরকার। পরিবহন দপ্তর ওই এলাকায় নির্দিষ্ট পার্কিং এবং রাজস্ব আদায়ের বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া শুরু করেছে । কিন্তু তারপরেও দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পণ্যবাহী লরির চালকদের কাছ থেকে অস্ত্র দেখিয়ে জোর করে তোলা আদায় করছে স্থানীয় দুষ্কৃতীরা বলে অভিযোগ। আর তারই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে এদিন।

এদিন পিঁয়াজ, আলু , ডাল বোঝাই কয়েকটি লরিতে পরপর আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা বলে অভিযোগ। গোটা ঘটনায় অসন্তোষ ছড়িয়েছে ওই এলাকার লরি চালকদের মধ্যে । তবে এই ঘটনায় দুষ্কৃতীদের এখনো চিহ্নিত করতে পারেনি পুলিশ। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular