Thursday, September 29, 2022
HomeTENNISDavis Cup 2022 Fan Lounge : ডেভিস কাপ ফ্যান লাউঞ্জ প্রথমবারের জন্য...

Davis Cup 2022 Fan Lounge : ডেভিস কাপ ফ্যান লাউঞ্জ প্রথমবারের জন্য প্রস্তুত

ইন্ডিয়া নিউজ বাংলা

নয়াদিল্লী, Davis Cup 2022 Fan Lounge : ডেভিস কাপ গ্রুপ 1-এর প্লে-অফ ম্যাচ ডেনমার্কের বিপক্ষে আগামী মাসে শুরু হবে। প্রথমবারের মতো, অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন ডেভিস কাপের প্লে-অফ ম্যাচগুলির জন্য একটি ডেভিস কাপ ফ্যান লাউঞ্জ তৈরি করেছে৷ যার উদ্বোধন হবে বৃহস্পতিবার রাজধানীতে। ৪ ও ৫ ফেব্রুয়ারি দিল্লি জিমখানা ক্লাবের গ্রাস কোর্টে ম্যাচটি অনুষ্ঠিত হবে। Pro Sportify এই ইভেন্টের সহ-আয়োজক।

Tennis 696x522 1

ব্রিটেন  এবং আমেরিকার মধ্যে প্রথম ডেভিস কাপ ম্যাচ খেলা হয়েছিল Davis Cup 2022 Fan Lounge 

এ বিষয়ে এআইটিএ সভাপতি এবং রাজ্যসভার সাংসদ ডঃ অনিল জৈন বলেছেন যে ৯ ফেব্রুয়ারী, ১৯00  সালে, ডেভিস কাপ ম্যাচ প্রথমবারের মতো ব্রিটেন এবং আমেরিকার মধ্যে আয়োজন করা হয়েছিল। এই ঐতিহাসিক দিনে ডেভিস কাপের জন্য একটি ফ্যান লাউঞ্জ করার ইভেন্ট ঘোষণা করতে পেরে এটি তাঁদের কাছে খুব আনন্দের। ৯ ফেব্রুয়ারী ১৯০০ সালে, ব্রিটেন এবং আমেরিকার মধ্যে প্রথম ডেভিস কাপ ম্যাচ খেলা হয়েছিল।

Indian Players are ready for Davis Cup 2022

ডাঃ অনিল জৈন ডেভিস কাপ আয়োজক কমিটির চেয়ারম্যানও। তিনি জানান, এই অনুষ্ঠানে ডেভিস কাপ দলের নন-প্লেয়িং ক্যাপ্টেন রোহিত রাজপাল, কোচ জিশান আলী এবং টুর্নামেন্ট ডিরেক্টর আদিত্য খান্নাসহ প্রাক্তন আন্তর্জাতিক খেলোয়াড়েরা ক্রীড়াপ্রেমীদের  বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন।

ভারতীয় খেলোয়াড়রা গ্রাস কোর্টে সুবিধা পাবেন  Davis Cup 2022 Fan Lounge 

tennis rackets wallpaper mural 696x464 1

রোহিত রাজপাল বলেছেন যে ম্যাচগুলি গ্রাস কোর্টে হবে তাতে অবশ্যই ভারতীয় খেলোয়াড়দের উপকার করবে। তিনি বলেন, সব খেলোয়াড়ই ভালো ফর্মে আছে এবং তাদের প্রস্তুতি খুবই ভালো। সেপ্টেম্বরে অনুষ্ঠিত গ্রুপ 1-এর ম্যাচে ফিনল্যান্ডের কাছে হেরে পিছিয়ে পড়েছে ভারতীয় দল। তিনি আশ্বস্ত করেন যে, এখন আমরা জয়ের পথে ফিরব এবং অতীতের ভুল থেকে শিক্ষা নেব।

Davis Cup 2022 Fan Lounge

আর ও পড়ুন :Indian Players are ready for Davis Cup 2022 ভারতীয় খেলোয়াড়দের র‌্যাঙ্কিংয়ে দারুণ উন্নতি হয়েছে: জিশান আলি 

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular