Monday, September 26, 2022
Homeরাজ্যকোচবিহারDemonstration of DSO in Mekhliganj প্রথম শ্রেণি থেকে স্কুল খোলার দাবিতে মেখলিগঞ্জে...

Demonstration of DSO in Mekhliganj প্রথম শ্রেণি থেকে স্কুল খোলার দাবিতে মেখলিগঞ্জে বিক্ষোভ

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : Demonstration of DSO in Mekhliganj পাড়ায় পাড়ায় পাঠশালা নয়, অবিলম্বে প্রথম শ্রেণি থেকেই স্কুল খোলা, জাতীয় শিক্ষানীতি-২০২০ বাতিল এবং রাজ্য সরকারের সর্বনাশা দুয়ারে মদ প্রকল্প বাতিলের দাবিতে বিক্ষোভ কর্মসূচিত। পদযাত্রা এবং প্রতিবাদ সভার মাধ্যমে কোচবিহার জেলার মেখলিগঞ্জ শহরে বিক্ষোভ দেখাল অল ইন্ডিয়া ডিএসও এবং অল ইন্ডিয়া মহিলা সাংস্কৃতিক সংগঠন।

ডিএসওর কোচবিহার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য কৃষ্ণ বসাক বলেন, ‘দীর্ঘ আন্দোলনের ফলে অষ্টম শ্রেণি থেকে স্কুল খুলতে বাধ্য হয়েছে রাজ্য সরকার কিন্তু এখনও পর্যন্ত প্রথম শ্রেণি থেকে স্কুল খোলা হয়নি। পাড়ার পাঠশালা স্কুলের বিকল্প হতে পারে না। তাই কালবিলম্ব না করে এখনই প্রথম শ্রেণি থেকেই স্কুল খুলে দেওয়ার দাবিতে এবং অবিলম্বে দুয়ারে মদ প্রকল্প বাতিলের দাবিতে লাগাতার আন্দোলন চলবে। জাতীয় শিক্ষানীতি ২০২০-র প্রতিলিপি পুড়িয়ে বিক্ষোভও দেখানো হয়।’

অল ইন্ডিয়া মহিলা সাংস্কৃতিক সংগঠনের নেত্রী ফুলমতি রায় অবিলম্বে দুয়ারে মদ প্রকল্প বাতিল করে মদকে নিষিদ্ধ করার দাবিতে ছাত্র-যুব মহিলা সহ সর্বস্তরের সাধারণ মানুষকে আন্দোলনে এগিয়ে আসার আহ্বান জানান।

অবিলম্বে প্রথম শ্রেণি থেকেই স্কুল খোলার দাবি Demonstration of DSO in Mekhliganj

আরও পড়ুন : Theft in Santipur লোকজন না থাকার সুযোগে ফাঁকা ঘরে দুঃসাহসিক চুরি শান্তিপুরে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular