Friday, October 7, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাDiamond Harbor Municipality ১৬ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি ঘুরছেন তৃণমূল প্রার্থী দেবকী...

Diamond Harbor Municipality ১৬ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি ঘুরছেন তৃণমূল প্রার্থী দেবকী হালদার

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Diamond Harbor Municipality ডায়মন্ড হারবার পৌরসভায় ভোট ২৭ ফেব্রুয়ারি। এই পৌরসভার ওয়ার্ড সংখ্যা মোট ১৬টি। শাসক দল তৃণমূল কংগ্রেস সবার প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করে এবং প্রথম মনোনয়নপত্র জমা দেয়। ২৭ ফেব্রুয়ারি আসতে আর হাতেগোনা কয়েকটি দিন রয়েছে। তাই সবার আগে প্রচারেও নেমে পড়েছে শাসকদলের প্রার্থীরা। অন্যদিকে বিরোধী অর্থাৎ বিজেপি, সিপিএম এখনও পর্যন্ত দেয়াল লিখন, প্রচার শুরুই করতে পারেনি।

ডায়মন্ড হারবারের ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবকী হালদার সবার প্রথম জনসংযোগে নেমে পড়লেন। তাঁর বক্তব্য, ‘হাতে আর কয়েকটি দিন মাত্র রয়েছে। তাই সময় একেবারে নষ্ট করতে চাই না’। সেইমতো প্রত্যেকটি বাড়িতে বাড়িতে পৌঁছে গিয়ে মানুষের অভাব অভিযোগ, মানুষের কী প্রত্যাশা, কী করলে আরও ভালো পরিষেবা দেওয়া যাবে তা জনসংযোগের মাধ্যমে সেরে ফেলছেন তিনি। একেবারে নাগরিকদের বাড়ির মধ্যে পৌঁছে গিয়ে অভাব-অভিযোগ শুনছেন দেবকী হালদার।

নাগরিকদের বাড়ির মধ্যে পৌঁছে গিয়ে শুনছেন অভাব-অভিযোগ Diamond Harbor Municipality

আরও পড়ুন : New Mayor of Siliguri Municipality শিলিগুড়ি পুরসভার নতুন মেয়র গৌতম দেব, হারলেন অশোক ভট্টাচার্য-শঙ্কর ঘোষ

তৃণমূল প্রার্থী দেবকী হালদার জানান, ‘আমি ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার হিসেবে থাকতে চাই না। আমি একজন কর্মী হিসাবে ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হিসাবে থাকব। ওয়ার্ডের মানুষদের জন্য কাজ করে উন্নয়নের জোয়ার আনতে চাই। আগের কাউন্সিলার অনেক কাজ করে গেছেন, কিন্তু এখনও বাকি থাকা কাজগুলি দ্রুততার সাথে সম্পন্ন করাই আমার লক্ষ্য।’

আসন্ন পুরভোটে জয়ের ব্যাপারে ১০০ শতাংশ নিশ্চিত দেবকী হালদার-সহ তৃণমূল কর্মীরা। কত বেশি মার্জিনে জেতা যায় এখন সেটাই লক্ষ্য ওয়ার্ডের তৃণমূলকর্মীদের। উল্লেখ্য, গত ডায়মন্ড হারবার পৌরসভায় ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার ছিলেন দেবকী হালদার। তৃণমূল কংগ্রেস এবার তাঁকে ১৬ নম্বর ওয়ার্ডে প্রার্থী করেছেন।

Diamond Harbor Municipality

আরও পড়ুন : Asansol municipal polls আসানসোলে জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী জয়ী, তবুও মুখ থুবড়ে পড়ল বিজেপি

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular