Saturday, October 8, 2022
Homeরাজ্যপূর্ব বর্ধমানDilip Ghosh at Burdwan তৃণমূল ডাকাতের দল, সে দলে একজন ডাকাতরানি আছে...

Dilip Ghosh at Burdwan তৃণমূল ডাকাতের দল, সে দলে একজন ডাকাতরানি আছে : দিলীপ ঘোষ

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা: Dilip Ghosh at Burdwan তৃণমূল কংগ্রেস কোনও রাজনৈতিক দল নয়। এটা ডাকাতের দল। সে দলের একজন সর্দার তথা ডাকাতরানি আছেন। এভাবেই শাসকদলকে আক্রমণ করলেন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি ও সাংসদ দিলীপ ঘোষ।

চারটি কর্পোরেশনের নির্বাচনে গণতন্ত্র হত্যার প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিতে এদিন বর্ধমান শহরে এসেছেন দিলীপ ঘোষ। আগামী ২৭ ফেব্রুয়ারি বর্ধমান পুরসভার ভোট। তার আগে এই কর্মসূচি গুরুত্ব পেয়ে যায়। এদিন দুপুরে বর্ধমান বড়নীলপুর মোড় থেকে দলের ৩৩ জন প্রার্থী ও দলের নেতাদের নিয়ে পদযাত্রা শুরু করেন দিলীপ ঘোষ। এরপর কার্জন গেটের সামনে একসভায় বক্তব্য রাখেন তিনি।

তৃণমূলে একজন ডাকাতরানি আছেন Dilip Ghosh at Burdwan

দিলীপ ঘোষ আরও বলেন, তৃণমূল কংগ্রেস দলে একজন ছাড়া বাকি কোনও পোস্ট নেই। সব ল্যাম্পপোস্ট। সেগুলোয় আলো জ্বলে না। রাজ্যজুড়ে ভাগে ভাগে ভোট করিয়ে গণতান্ত্রিক রীতিনীতি লঙ্ঘন করা হচ্ছে। কমিশন নির্বিকার। প্রার্থীদের হুমকি থেকে বিরোধী কর্মীদের মারধরের ঘটনা ঘটেই চলেছে। মানুষ যাতে নিজের ভোট নিজে দিতে পারে সেজন্য সচেতন নাগরিকদের এগিয়ে আসতে হবে। এদিনের সভায় দলের নেতা লক্ষণ ঘোড়ুই, জেলা সভাপতি অভিজিৎ তা-সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Dilip Ghosh at Burdwan

আরও পড়ুন : Arrested in post-poll violence ভোট পরবর্তী হিংসা, বিধাননগর থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করল সিবিআই

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular