Friday, October 7, 2022
Homeরাজ্যপূর্ব বর্ধমানDilip Ghosh in Chai Pe Charcha লক্ষ্মী ভাণ্ডার ও দিদির ভাইয়েদের পেট...

Dilip Ghosh in Chai Pe Charcha লক্ষ্মী ভাণ্ডার ও দিদির ভাইয়েদের পেট ভরাতে গিয়ে রাজ্য দেউলিয়া হয়ে গেছে : দিলীপ ঘোষ

সঞ্জিত সেন, পূর্ব্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা : Dilip Ghosh in Chai Pe Charcha দেশে বহু মানুষ সিএএ-র বিরোধিতা করছে তাতে আমাদের কিছু যায় আসে না। আমতায় আনিস খানের মৃত্যুর ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিত। রবিবার সকালে বর্ধমানে চায়ে পে চর্চা অনুষ্ঠানে যোগ দিয়ে এই মন্তব্য করলেন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি রাজ্যে বহু রাজনৈতিক কর্মী খুন হয়েছে তারও তদন্ত হওয়া উচিত বলে দাবি করেন দিলীপ ঘোষ।

পুলিশের সমস্ত সময় বিজেপিকে ঠেকাতেই চলে যাচ্ছে Dilip Ghosh in Chai Pe Charcha

তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের সমস্ত সময় বিজেপিকে ঠেকাতেই চলে যাচ্ছে। রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষায় কোনও নজর নেই পুলিশের। দিনহাটা প্রসঙ্গে দিলীপবাবু বলেন, উদয়ন গুহ গুন্ডা পুষে রাখেন। তারাই খুন করেছে। ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিত। তিনি আরও অভিযোগ করেন, লক্ষ্মী ভাণ্ডার ও দিদির ভাইয়েদের পেট ভরাতে গিয়ে রাজ্য দেউলিয়া হয়ে গেছে। স্বাস্থ্যসাথী কার্ডে মানুষ পরিষেবা পাচ্ছে না। রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে ডেকেছেন। মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে রাজ্যপালের সাথে বসে আলোচনা করে সমস্যার সমাধান করার।

এদিন সকালে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বিজেপির জেলা দফতর থেকে প্রাতঃভ্রমণে বেরিয়ে শহরের রানিগঞ্জ বাজার চৌমাথায় আসেন দিলীপ ঘোষ। সেখানে চা চক্রে যোগদান করেন তিনি। চা চক্র সেরে তিনি বাঁকুড়ার উদ্দেশে রওনা দেন তিনি।

Dilip Ghosh in Chai Pe Charcha

আরও পড়ুন : Business Summit Preparation বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের প্রস্তুতি নবান্নে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular