Friday, December 9, 2022
HomePoliceDog kills deer কুকুরের হামলায় মৃত্যু হরিণ শাবকের, চাঞ্চল্য এলাকায়

Dog kills deer কুকুরের হামলায় মৃত্যু হরিণ শাবকের, চাঞ্চল্য এলাকায়

 

অনিসা পোদ্দার, ইন্ডিয়া নিউজ বাংলা, আলিপুরদুয়ার:  Dog kills deer   কুকুরের হামলায় মৃত্যু হল এক হরিণ শাবকের। ঘটনাটি ঘটেছে আসাম সংলগ্ন বারবিশার লস্কর পাড়ায়। স্থানীয়দের বক্তব্যে জানা গেছে বুধবার সকালে আচমকাই একটি হরিণ শাবকট ঢুকে পড়ে লস্করপাড়া গ্রামের বাসিন্দা নিরবালা দাসের বাড়িতে।

প্রথমে তারা সেটি যে একটি হরিণ শাবক তা বুঝতে পারেনি । কিছুক্ষণের মধ্যেই খবরটি ছড়িয়ে পড়ে এবং গ্রামের লোকজনের হৈ হুল্লোড়ে ভয় পেয়ে হরিণ শাবকটি সেখান থেকে বেরিয়ে স্থানীয় গৌড়ীয় মঠের পাশ দিয়ে ছুটে চলে যায়। বন দপ্তরের ভলকা রেঞ্জে খবর দেওয়া হলে বন কর্মীরা ঘটনাস্থলে যান। অনেক খোঁজাখুঁজি করেও তারা হরিণ শাবকটিকে পাননি। বন কর্মীরা হরিণ শাবকটিকে খুঁজে না পেয়ে ফিরে আসেন।

Screenshot 20220318 185823 WhatsApp

Dog kills deer

শুক্রবার সকালে সেই হরিণ শাবকটিকে গৌড়ীয় মাঠের পাশে ক্ষেতে মৃত অবস্থায় দেখতে পেয়ে গ্রামবাসীরা বন দফতরে খবর দিলে বন কর্মীরা এসে মৃত হরিণ শাবকটিকে ময়না তদন্তের জন্য নিয়ে যান। স্থানীয়দের ধারনা বৃহস্পতিবার রাতে গ্রামের কুকুরের হামলায় শাবকটির মৃত্যু হয়েছে। যদিও এই ব্যাপারে স্থানীয় রেঞ্জ অফিসার ক্যামেরার সামনে কিছু বলতে চাননি। এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular