Thursday, December 8, 2022
Homeরাজ্যজলপাইগুড়িDrug mafia in Jalpaiguri জলপাইগুড়িতে ডেরা বেঁধেছে ড্রাগ মাফিয়ারা, পুলিশ সুপারকে চিঠি...

Drug mafia in Jalpaiguri জলপাইগুড়িতে ডেরা বেঁধেছে ড্রাগ মাফিয়ারা, পুলিশ সুপারকে চিঠি দিলেন পৌরসভার ভাইস চেয়ারম্যান

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা: Drug mafia in Jalpaiguri কুখ্যাত ড্রাগ মাফিয়ারা জলপাইগুড়িতে ডেরা বেঁধেছে। এদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। এই মর্মে পুলিশ সুপারকে চিঠি দিলেন জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান।

হোলিতে জলপাইগুড়িতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি সাংবাদিক সম্মেলন করে বলেছিলেন জলপাইগুড়ির মতো শান্তশিষ্ট শহরে প্রচন্ড হারে মাদকের ব্যবহার বেড়েছে। এবং তৃণমূল নেতাদের ছত্রছায়ায় ড্রাগ মাফিয়াদের বাড়বাড়ন্ত হয়েছে এই শহরে। যার পরিণাম শহরে বেড়েছে চুরি ছিনতাইয়ের মতো ঘটনা। বেছে বেছে মহিলাদের টার্গেট করে তাঁদের উপর হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছে সোনার গহনা কিংবা নগদ টাকা। এই অভিযোগ তুলেছিলেন তিনি। Drug mafia in Jalpaiguri

এই অভিযোগের রেশ কাটতে না কাটতেই এবার পথে নামল তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার বিকেলে জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা যুব তৃণমূল জেলা সভাপতি সৈকত চ্যাটার্জি পৌরসভার কিছু কাউন্সিলার এবং যুব তৃণমূল কর্মীদের নিয়ে জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্তের সাথে দেখা করে একটি স্মারকলিপি দেন।

সৈকত চ্যাটার্জি বলেন এসব ঘটনার পেছনে রয়েছে বিহার কিংবা ইসলামপুর থেকে আসা কিছু কুখ্যাত ড্রাগ মাফিয়া। যারা শহরে বাড়ি ভাড়া নিয়ে বা হোটেলে থেকে বিভিন্ন ভাবে যুবসমাজকে প্রলোভন দেখিয়ে কিছু যুবককে নেশাগ্রস্ত বানিয়েছে। আর এরাই এখন নেশার টাকা জোগাড় করতে না পেরে চুরি, ছিনতাই করার পথে নেমেছে। কিছু বাড়ির মালিক ভাড়াটের নাম পরিচয় গোপন করে রেখেছে। বাড়ির মালিকদের ভাড়াটে সম্বন্ধীয় যাবতীয় তথ্য নির্দিষ্ট ফর্মে ফিলাপ করে থানায় জমা দেওয়ার কথা, কিন্তু তা তাঁরা দিচ্ছেন না। এরফলে এই শহরে কারা আসছে আর কারা যাচ্ছে কিছুই জানতে পারছে পৌরসভা ও পুলিশ। তাই আমরা পুলিশ সুপারের সাথে দেখা করে তাঁকে চিরুনি তল্লাশি চালাতে অনুরোধ করলাম। এবং দলমত নির্বিশেষে ড্রাগ মাফিয়াদের গ্রেফতার করার অনুরোধ করলাম। এদিন তিনি জলপাইগুড়ি পুলিশ সুপারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে তার ভূয়সি প্রশংসা করেন। Drug mafia in Jalpaiguri

এই ঘটনায় জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, পৌরসভার ভাইস চেয়ারম্যান ও কিছু কাউন্সিলার এসেছিলেন। চুরি ছিনতাইয়ের কথা বললেন। আমরা ইতিমধ্যে অভিযান চালিয়ে কিছু ক্রিমিনালকে গ্রেফতার করেছি। সিসিটিভি ফুটেজ শনাক্ত করে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। আমরা খুব তাড়াতাড়ি বড়সড় অভিযানে নামব।

Drug mafia in Jalpaiguri

আরও পড়ুন : Tiger Panicked in Mathabhanga চাষের জমিতে পায়ের ছাপে বাঘ আতঙ্ক মাথাভাঙায়

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular